বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kangana Ranaut: জামনগরের বিয়েবাড়িতে এত নাচানাচি দেখে গা জ্বলছে কঙ্গনার? সোশ্যাল মিডিয়া পোস্টে কাকে খোঁচা দিলেন তিনি ?

নিজস্ব সংবাদদাতা | ০৫ মার্চ ২০২৪ ১৯ : ৩৮


সংবাদসংস্থা মুম্বই : একদিকে যখন গুজরাটের জামনগরে বিয়েবাড়িতে তুমুল হইচই, অন্যদিকে নাম না করেই কাকে খোঁচা দিলেন কঙ্গনা রানাওয়াত? অবশ্য এই স্বভাব তাঁর বরাবরের। সমালোচকরা বলছেন, "আমন্ত্রণ পাননি বলেই কী এরকম আচরণ করলেন "কুইন" অভিনেত্রী?" ঠিক কী হয়েছিল?
বলিউড অভিনেত্রী কঙ্গনা, কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের একটি পুরনো সাক্ষাৎকার শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবং নিজেকে প্রয়াত শিল্পীর সঙ্গে তুলনা করেছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লেখেন, "আমি এবং লতা মঙ্গেশকর কেবলমাত্র দু"জন ব্যক্তি যাঁদের ঝুলিতে অনেক হিট গান রয়েছে।  তবে আমরা কখনওই বিয়েবাড়িতে পারফর্ম করিনি।"" অভিনেত্রীর এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি -ওয়েডিং গালা নাইট দেখেই মেজাজ বিগড়েছে অভিনেত্রীর।
পোস্টে একটি স্ক্রিন শট"ও শেয়ার করেছেন "মণিকর্ণিকা" অভিনেত্রী। তাতে লেখা ছিল, ""আপনি আমাকে ৫ মিলিয়ন ডলার দিলেও আমি আসব না": ঘটনাটি ঘটেছিল সুরের সরস্বতী লতা জি"র সঙ্গেই। একবার এই কথা বলেই তিনি ব্যক্তিগত অনুষ্ঠানে গান গাওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। সেই ঘটনার উল্লেখ করে অভিনেত্রী আরও জানান, অর্থনৈতিক অস্বচ্ছলতা থাকা সত্ত্বেও তিনি কখনও বিয়েবাড়িতে গিয়ে নাচ-গান করেননি। "ফ্যাশন কে জলওয়া", "ঘনি বাওয়ারি", "লন্ডন ঠুমকদা" - একাধিক হিট গানের পরে কোনও ইভেন্টে গিয়ে পারফর্ম করেননি। অভিনেত্রীর কথায়, "অর্থ, নাম , যশ - এসবের হাতছানিকে না বলতে অনেক সাহস, আত্মবিশ্বাস লাগে।"" তবে নিজের পোস্টে কারও নাম উল্লেখ করেননি অভিনেত্রী।



বিশেষ খবর

নানান খবর

WORLD BOOK and COPYRIGHT DAY #aajkaalonline #WorldBookandCopyrightDay

নানান খবর

সোশ্যাল মিডিয়া