মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: দিলজিতের প্রশংসায় লাজে রাঙা করিনা! জুটি বেঁধে মঞ্চ মাতালেন করিশ্মা কাপুর

নিজস্ব সংবাদদাতা | ০৪ মার্চ ২০২৪ ২০ : ৩০


কথাই আছে, পুরনো চাল ভাতে বাড়ে...! করিশ্মা কাপুর এই প্রবাদ আরও একবার যেন মনে পড়িয়ে দিলেন। দুই সন্তানের মা, নয়ের দশকে বলিউডে ঝড় তোলা নায়িকার জীবনেও প্রচুর ঝড়। কিন্তু এখনও তিনি নিজের পেশায় নিখুঁত, প্রমাণিত অনন্ত অম্বানি-রাধিকা মার্টেন্টের প্রাক বিবাহ উদযাপনে। জামনগরে গত দু’দিন ধরে তারকার ঢল। বলিউড পুরো ঝেঁটিয়ে হাজির সেখানে। এসেছেন সামাজিক মাধ্যমের কর্ণধার সস্ত্রীক মার্ক জুকেরবার্গ! সেখানেই মঞ্চে করিশ্মা-করিনা কাপুরের সঙ্গে মঞ্চ মাতালেন। কখনও করিনার রূপের এমন প্রশংসা করলেন যা প্রকাশ্যেই লাজে রাঙা তিনি। একই ভাবে নেচেগেয়ে আসর মাতালেন কাপুর পরিবারের বড় মেয়ের সঙ্গে।

শনিবার-রবিবার মিলিয়ে উদযাপনের আয়োজন। মঞ্চে দিলজিৎ-করিশ্মা সাদা পোশাকে যেন স্বপ্নে দেখা রাজকন্যে-রাজপুত্র। পাঞ্জাবি গান ‘কিন্নি কিন্নি’ গানের তালে মেতে ওঠেন তাঁরা। পাঞ্জাবি গান বলেই কি করিশ্মা বেছে নিয়েছিলেন সেই রাজ্যের পোশাক? স্যাটিনের সাদা লুঙ্গি আর তার উপরে কোট স্টাইলের সিক্যুইনের টপ। এই ছিল তাঁর পোশাক। সঙ্গে মাথা থেকে পা পর্যন্ত মানানসই মুক্তো-হিরের গয়না। অভিনেত্রীকে দেখে বুক পুড়েছে বহু পুরুষের। দিলজিতও নিজেকে সাজিয়েছেন সাদা পাঞ্জাবি পোশাকে।



এই গান আদতে বিয়ের বাঁধনে বাঁধা পড়তে চলা অনন্ত-রাধিকার জন্যই বেছেছিলেন দিলজিৎ। তিন দিনের প্রাক-বিবাহের উদযাপন রবিবার শেষ হয়েছে। করিশ্মা-দিলজিৎ ছাড়াও বলিউডের প্রায় প্রত্যেক তারকা তিন দিন ধরে মঞ্চ মাতিয়েছেন। তালিকায় রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি, সইফ আলি খান, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ন, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, রানি মুখোপাধ্যায়, রণবীর কাপুর-আলিয়া ভাট এবং তিন খান সলমন-শাহরুখ-আমির।




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া