শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Television: ছোটপর্দাতেও সুভাষ ঘাইয়ের রাজপাট! তাঁর ‘জানকি’ বাস্তব দুনিয়াতেই রয়েছেন?

নিজস্ব সংবাদদাতা | ০৪ মার্চ ২০২৪ ১৯ : ৫৫


ইদানীং, বাস্তব ঘটনা নিয়ে বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও কাজ চলছে। কিন্তু কাল্পনিক ঘটনা কখনও সত্য ঘটনায় রূপান্তরিত হয়েছে? এমনই জাদু দেখালেন সুভাষ ঘাই। ছোটপর্দায় প্রথম পা রেখেই। তাঁর প্রথম প্রযোজনা ‘জানকি’র গল্পের সঙ্গে হুবহু মিলে গিয়েছে বাস্তবের ঘটনা। ধারাবাহিকটিও জনপ্রিয়তার শীর্ষে। দেখতে দেখতে ১০০ পর্ব পার তার।

কোথায় কল্পনা আর বাস্তব মিলেমিশে একাকার হল? সুভাষ ঘাই জানিয়েছেন, তিনি কল্পনায় এমন এক মেয়েকে দেখেছিলেন, যে প্রবাসী। বিদেশে তাকে দত্তক নিয়েছিলেন এক দম্পতি। তাঁদের কাছেই সে প্রতিপালিত। কিন্তু নাড়ির টান যাবে কোথায়? তাই ২১ বছরে পা রেখে সে ফিরে আসে নিজের দেশে। তার আসল মা-বাবার কাছে। এই গল্প ডিডি ন্যাশনালে দেখানো শুরু হওয়ার পরেই প্রযোজক-পরিচালক জানতে পারেন, বাস্তবে সত্যিই এমন মেয়ে আছেন। তিনি নেহা। পুণেতে এক দরিদ্র পরিবারে তাঁর জন্ম। ফ্রান্সের এক দম্পতি তাঁকে দত্তক নেন। জন্মের মাত্র ৩০ দিন পরেই তিনি প্রবাসী। ২১ বছরে এসে তাঁর কৌতূহল জাগে, প্রকৃত মা-বাবাকে চিনে নিতে হবে। খোঁজ নিতে তিনি পা রাখেন পুণেতে। দেখা করেন তাঁদের সঙ্গে।

এই গল্প হুবহু সুভাষের প্রথম ধারাবাহিকের গল্প। ‘জানকি"র চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন জৈনেশ এজারদার, বন্দনা তিওয়ারি, সুরভী রোহিনী এবং রেখা বাব্বল। ঋতুজা কাথে ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করছেন। পরিচালনায় জিঘনেশ বৈষ্ণব-ধর্মেশ। সহ-প্রযোজনায় রাহুল পুরী, বিশাল গান্ধি।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া