বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Iman Chakraborty: নতুন প্রতিভার খোঁজে গায়িকা ইমন, রাত পোহালেই গ্র্যান্ড ফিনালে, প্রস্তুতি পর্ব তুঙ্গে!

নিজস্ব সংবাদদাতা | ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ০৮


নিজস্ব সংবাদদাতা-একেবারে নতুন ভূমিকায় ইমন চক্রবর্তী। গায়িকা ইমনের খ্যাতি এখন ভুবনজোড়া! এই খ্যাতির শিখর যাতে নতুনরাও ছুঁতে পারে, তাই নিজেই এগিয়ে এসেছেন "নতুন প্রতিভার খোঁজে"। বেশ কিছু বছর ধরেই নিজের ব্যক্তিগত উদ্যোগে নতুনদের সুযোগ দিচ্ছিলেন ইমন, কিন্তু এই বছর থেকে একেবারে ঘটা করে শুরু করলেন ট্যালেন্ট হান্ট শো। 
সারা বাংলার প্রায় ৫৫০জন প্রতিযোগী নিয়ে শুরু হয়েছে এই প্রতিযোগিতা। প্রাথমিকভাবে ৭৫ জন প্রতিভাকে বাছাই করার পর তাদের মধ্যে থেকে ২৫ জনকে গ্র্যান্ড ফিনালের জন্য বেছে নেওয়া হয়েছে। এই ২৫ জনের মধ্যে থেকে বেছে নেওয়া হবে সেরা তিন প্রতিভাকে। রাত পোহালেই সেই চূড়ান্ত পর্ব। বিচারকের আসনে থাকছেন দেবজ্যোতি মিশ্র, আরশাদ ভাই এবং উপালি চট্টোপাধ্যায় । থাকছেন ইমন ও নীলাঞ্জন। দক্ষিণ কলকাতার শরৎ স্মৃতি সদনে বসবে গ্র্যান্ড ফিনালের আসর। চলছে সাজো সাজো রব। প্রতিযোগীদের মধ্যে চরম উত্তেজনা। কে হবেন সেরা নতুন প্রতিভা? রাত পোহালেই হাড্ডাহাড্ডি লড়াই। প্রথম যিনি হবেন তাঁর জন্য থাকছে কোনও বড় রিয়্যালিটি শোয়ের অডিশন পর্বে পৌঁছে যাওয়ার সুযোগ। দ্বিতীয় এবং তৃতীয় জন পাবেন ইমনের সংস্থা থেকে গান গাইবার সুযোগ। ইমনের বসন্ত উৎসবেও প্রথম তিনজন গাইবার সুযোগ পাবেন ।


"নতুন প্রতিভার খোঁজে"-র পথচলা অনেক দিন আগে থেকেই শুরু হয়েছে। এই বছর প্রথম বড় আকারে ট্যালেন্ট হান্ট-শো আয়োজন করা হচ্ছে। ইমনের কথায়, "কোভিডের সময় থেকেই নতুন ছেলেমেয়েদের নিয়ে কাজ করছি। লকডাউনের সময় বন্ধ ছিল। এই বছর থেকে আরও বড় আকারে শো করার প্ল্যান করেছি। নতুনরা উঠে না এলে ইন্ডাস্ট্রি কখনওই এগোবে না। অনেক প্রতিভাই সুযোগের অভাবে নিজেদের মেলে ধরতে পারেন না। "নতুন প্রতিভার খোঁজে" তাঁদের জন্য একটা সিঁড়ি হতে পারে।"


রাত পোহালেই গ্র্যান্ড ফিনালে। প্রতিযোগীরাও তৈরি। চূড়ান্ত পর্বের প্রস্তুতি চলছে জোর কদমে। ৫৫০ থেকে প্রথম তিনজনের মধ্যে থাকার লড়াইয়ের কাল শেষ দিন। বিচারকদের বিচারে কারা হবেন সেরার সেরা এখন তারই অপেক্ষা।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া