বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tripti Dimri: জন্মদিনে তৃপ্তি দিমরিকে রেড হার্ট ইমোজি পাঠালেন কে?

নিজস্ব সংবাদদাতা | ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ০৪


সংবাদসংস্থা, মুম্বই: ২৩ ফেব্রুয়ারি ২৯-এ পা রাখলেন বলিউডের হার্টথ্রব তৃপ্তি দিমরি। বর্তমানে ঋষিকেশে শুটিং করছেন তিনি। সেখানকার মনোমুগ্ধকর ল্যান্ডস্কেপে দাঁড়িয়ে নিজের বলিউড জার্নির কথা স্মরণ করেছেন তিনি।
পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার পরিচালনায়, রণবীর কাপুর-অভিনীত "অ্যানিমাল"-ছবিতে খুব অল্প সময়ের স্ক্রিন প্রেসেন্সেই  জনপ্রিয়তা অর্জন করেছেন তৃপ্তি। "ঋষিকেশের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে দাঁড়িয়ে অভিনেত্রী মনে করেছেন, ""জন্মদিনের জন্য আমি আর কী চাইতে পারি? যা আমি সবচেয়ে পছন্দ করি সেটাই করার সুযোগ পেয়েছি জন্মদিনে। সেটে থাকার মুহূর্তটি একটি উপহার। জন্মদিনে আবেগ ডুবে থাকার অনুভুতিটা অসাধারণ। আমি কৃতজ্ঞ।"" নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে আবেগের কথা লিখেছেন অভিনেত্রী।
অন্যদিকে অভিনেত্রীর বিশেষ বন্ধু স্যাম মার্চেন্ট ইনস্টাগ্রাম স্টোরিতে একটি স্পেশ্যাল সেলফি শেয়ার করেছেন। ছবিটির ক্যাপশন তিনি লেখেন "শুভ জন্মদিন প্রিয়তম তৃপ্তি" সঙ্গে একটি রেডহার্ট ইমোজি। সেই পোস্টের উত্তরে তৃপ্তিও একটি ঝকঝকে হার্ট ইমোজি এবং ডিজিটাল আলিঙ্গন দিয়েছেন।
এই মুহূর্তে কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। রাজকুমার রাও-এর বিপরীতে "ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিও", ভিকি কৌশলের বিপরীতে "মেরে মেহবুব মেরে সনম" এবং কার্তিক আরিয়ানের বিপরীতে "ভুল ভুলাইয়া ৩" রয়েছে তাঁর ঝুলিতে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া