মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Mrunal-Badshah: বলিউডের নতুন জুটি ? হাতে হাত রেখে কী করলেন বাদশা - ম্রুনাল?

নিজস্ব সংবাদদাতা | ১৩ নভেম্বর ২০২৩ ১১ : ১৪


সংবাদসংস্থা, মুম্বই: শিল্পা শেঠির দিওয়ালি পার্টি, চারপাশে আলোর রোশনাই। হাজির প্রায় গোটা বলিউড। কৃতি শ্যানন , শহীদ কাপুর, শ্রদ্ধা কাপুর, সুস্মিতা সেন, বিজয় ভার্মা , তামান্না ভাটিয়া- ছিলেন আরও অনেকেই । সেখানেই হাতে হাত রেখে ধরা দিলেন সংগীতশিল্পী বাদশা, ও অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। সোশ্যাল মিডিয়ায় তাঁদের এই ঘনিষ্ঠ ভিডিও এই মুহূর্তে ভাইরাল। যা তাঁদের ডেটিং গুজবের পলে লাগিয়েছে দমকা হাওয়া।
 ম্রুনাল তাঁর ইনস্টাগ্রামে বাদশা ও শিল্পী শিল্পা রাওয়ের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন , "দুজন প্রিয় শিল্পী।" বাদশার সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্ব অনেক পুরনো। ২০২১ সালে শিল্পীর "ব্যাড বয় ব্যাড গার্ল" মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন অভিনেত্রী।
এদিকে, আগে গুজব ছিল যে বাদশা পাঞ্জাবি অভিনেত্রী ইশা রিখিকে বিয়ে করতে প্রস্তুত। যদিও ইনস্টাগ্রামে খবরটি অস্বীকার করে বাদশা মিডিয়ার উদ্দেশ্যে লেখেন, মিডিয়াকে তিনি সম্মান করেন। কিন্তু বিয়ে নিয়ে যে রটনা তা সম্পূর্ণ ভিত্তিহীন। যিনি মিডিয়াকে এই ধরনের খবর দিচ্ছেন তাঁর উচিত আরও ভাল মশলা খুঁজে বের করা। 
২০১২ সালে জেসমিনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বাদশা। ২০১৭ সালে দম্পতির একটি কন্যা হয়। নাম জেসেমি গ্রেস মাসিহ সিং। মুম্বই সংবাদ সূত্রের খবর অনুযায়ী, এই জুটির বিচ্ছেদ হয়েছে ইতিমধ্যেই। তবে আনুষ্ঠানিক নিশ্চিতকরণ হয়নি সেই বিষয়ে। বাদশা তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে কখনওই কথা বলেননি প্রকাশ্যে।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া