মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Rashmika-Vijay: দিওয়ালিতে কী এমন করলেন রশ্মিকা - বিজয়? তাঁদের পোস্ট ঘিরে বলিউডে নতুন জল্পনা?

নিজস্ব সংবাদদাতা | ১৩ নভেম্বর ২০২৩ ১২ : ৫৬


সংবাদসংস্থা, মুম্বই: তাঁদের প্রেমের গুঞ্জন দক্ষিণ থেকে শুরু করে গোটা বলিউডে। তাঁরা হলেন রশ্মিকা মান্দানা ও বিজয় দেবেরাকোন্ডা। দুই জনপ্রিয় অভিনেতার সাম্প্রতিক দিওয়ালি সেলিব্রেশনের ছবি কপালে ভাঁজ ফেলেছে নেটিজেনের।
সাজানো বারান্দায় বসে রয়েছেন রশ্মিকা। সোনালি পাড়ের সাদা শাড়ি, খোলা চুল, আর ছোট্ট টিপ। গালে হাত দিয়ে বসে রয়েছেন তিনি। হাসিতে তাঁর আনন্দের ছটা। সপরিবারে ছবি পোস্ট করেছেন বিজয়। সেখানে মা-বাবা ভাইয়ের সঙ্গে আছে তাঁর দুই পোষ্যও। এমব্রয়ডারি কাজের হলুদ পাঞ্জাবি পরেছেন তিনি। তারাবাজি দিয়ে চরকি ফাটাচ্ছেন। আশ্চর্যের বিষয় হল দুই অভিনেতাই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "শুভ দীপাবলি আমার প্রিয়জন।"
তাঁদের পোস্ট দীপাবলির শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন অনুরাগীরা। তবে নেটপাড়ার নীতিপুলিশরা মনে করছেন দিওয়ালি উপলক্ষে বিজয়ের বাড়িতেই ছিলেন রশ্মিকা।
সম্প্রতি "ডিপফেক" ভিডিও নিয়ে শিরোনামে ছিলেন অভিনেত্রী। স্বয়ং বিগ বি সেই ঘটনার বিরুদ্ধে আইনি পদক্ষেপের কথা টুইটে লিখেছেন।
অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, ""একজন মহিলা এবং একজন অভিনেতা হিসাবে, আমি আমার পরিবার, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্খীদের জন্য কৃতজ্ঞ। যাঁরা আমার সুরক্ষা নিয়ে চিন্তিত। যাঁরা আমাকে সব পরিস্থিতিতে সমর্থন করেন। কিন্তু স্কুল - কলেজে পড়ার সময় যদি আমার সঙ্গে এটি ঘটত, আমি কল্পনা করতে পারছি না কীভাবে এর মোকাবিলা করতাম। এই ধরনের অন্যায়ের প্রতিবাদ করা উচিত।"" সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর এই পোস্টে সম্মতি জানিয়েছিলেন বিজয়। ভবিষ্যতের জন্য এই পদক্ষেপ খুব গুরুত্বপূর্ণ বলেই মনে করেন তিনি।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া