শনিবার ২০ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

Aravind Kejriwal: আপকে নিশ্চিহ্ন করার চেষ্টা করছেন মোদি, অভিযোগ কেজরিওয়ালের

Kaushik Roy | ১০ মে ২০২৪ ১৯ : ২১


বীরেন ভট্টাচার্য: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে অপারেশন ঝাড়ু চালু করার অভিযোগ করলেন আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। তাঁর অভিযোগ, আম আদমি পার্টিকে পুরোপুরি শেষ করতে দিতে চান প্রধানমন্ত্রী মোদি। দলের বৃদ্ধি এবং বিভিন্ন রাজ্যে নির্বাচনে জয়ের কারণে ঈর্ষান্বিত হয়ে আপের বিরুদ্ধে প্রধানমন্ত্রী প্রতিহিংসার রাজনীতি করছেন বলে অভিযোগ করেন তিনি। আজ সকালে দিল্লিতে দলের সদর দপ্তর থেকে বিজেপির সদর দপ্তর পর্যন্ত মিছিল করে আপ। জেল ভরো আন্দোলনে কেজরিওয়ালের দাবি, সমস্ত আপ নেতাকে জেলবন্দি করুন প্রধানমন্ত্রী। বিজেপির সদর দপ্তর পর্যন্ত মিছিল শুরুর আগে দলীয় কার্যালয়ে উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন কেজরিওয়াল। তাঁর দলের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালকে হেনস্থার অভিযোগে মুখ্যমন্ত্রীর ঘনিষ্ট বৈভব কুমারকে গ্রেপ্তার করা হয়েছে। তার প্রতিবাদেই এদিন জেল ভরো আন্দোলনের ডাক দেয় আম আদমি পার্টি।

দলীয় কর্মীদের উদ্দেশে দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, " আমরা যাতে বাড়তে না পারি এবং বিজেপিকে চ্যালেঞ্জ করতে না পারি, তারজন্য অপারেশন ঝাড়ু চালু করা হয়েছে প্রধানমন্ত্রী মোদি এবং বিজেপির তরফে। আগামী দিনে আমাদের দলের আরও নেতাকে গ্রেপ্তার করা হবে এবং আমাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হবে।" তিনি বলেন, "ইডির আইনজীবী আদালতে বলেছেন যে, নির্বাচনের পর্ব মিটে গেলেই আপের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হবে। আইনজীবী বলেছেন, এখন ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করলে আপ সহানুভূতি ভোট পেয়ে যাবে। সেই কারণে ভোট পর্ব মিটে গেলে আমাদের ব্যাঙ্ক অ্যকাউন্ট বাজেয়াপ্ত করা হবে, দলীয় কার্যালয় থেকে সবাইকে বের করে আমাদের রাস্তায় নামিয়ে দেওয়া হবে।" তিনি হুঁশিয়ারি দেন, "আমাদের সবাইকে একসঙ্গে গ্রেপ্তার করা হোক। আজ সকলকে গ্রেপ্তার না করা হলে, সেটা হবে বিজেপির পরাজয়।" এদিন সকাল থেকেই বিজেপির সদর দপ্তর কার্যত কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়। ব়্যাফের পাশাপাশি সিআরপিএফ বাহিনীও মোতায়েন করা হয়।

বিজেপি কার্যালয়ের কাছাকাছি যেতেই আপের অনেক কর্মী সমর্থককে আটক করা হয়। কিছুক্ষণ পরেই সেখানে পৌঁছান কেজরিওয়াল। তবে বিজেপির কার্যালয়ের কিছুটা আগেই ব্যারিকেড করে আটকে দেয় নিরাপত্তা বাহিনী। ব্যারিকেডের সামনেই ধরনায় বসে যান কেজরিওয়াল সহ আপের শীর্ষ নেতারা। বিজেপি সদর দপ্তরের সামনে বেশ কিছুক্ষণ ধরনা প্রদর্শনের পর দলীয় কার্যালয়ে ফিরে যান আপের নেতা কর্মীরা। দিল্লির মন্ত্রী এবং আপ নেতা গোপাল রাই অভিযোগ করেন, নির্বাচনে নজর ঘোরানোর চেষ্টা করছে বিজেপি। তিনি বলেন, "জেল এবং জামিনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী মোদি এবং বিজেপি নেতারা যেভাবে প্রকৃত ইস্যু থেকে নজর ঘোরানোর চেষ্টা করছেন, তার জন্য আমাদের দল সিদ্ধান্ত নিয়েছে, সকলে একসঙ্গে গ্রেপ্তার হব এবং নির্বাচনে প্রকৃত ইস্যুগুলি নিয়ে চর্চা হবে। মুখ্যমন্ত্রী বিজেপিকে সময় দিয়েছিলেন, বেশ কিছুক্ষণ ছিলেন। যদিও কাউকে গ্রেপ্তার করা হয়নি।"




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

Madhya Pradesh: ইনস্টাগ্রামে আলাপ, ডেটে গিয়েই বিপত্তি, চলন্ত গাড়িতে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে ...

Ambani Family: তাঁরা ধনকুবের! তবু মাইসোরের ৮৮ বছরের পুরনো ক্যাফেতেই কেন যান? আম্বানি পরিবারের রেওয়াজে রহস্য...

HARYANA POLLS: ভোটে বাজিমাত করতে সেই 'লক্ষ্মীর ভাণ্ডার' ফর্মূলা! হরিয়ানায় মহিলাদের মাসিক ১০০০ টাকা ভাতার প্রত...

ARMY CHIEF VISIT : জম্মুতে বিশেষ বৈঠক করলেন ভারতীয় সেনাপ্রধান...

Microsoft: মাইক্রোসফ্ট বিভ্রাট কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিষেবা, শনি সকাল থেকে সময়ে চলছে বিমানও...

KARNATAKA POLICE DOG: ৮ কিলোমিটার ছুটে অপরাধীকে পাকড়াও

PRIYANKA ON KANWAR : কানোয়ার যাত্রার বিজ্ঞপ্তি নিয়ে যোগী সরকারকে তীব্র আক্রমণ প্রিয়াঙ্কার...

KIDNEY SALE RACKET: ৫ টি রাজ্যে সক্রিয় কিডনি পাচার চক্র

PM MODI MEET : প্রধানমন্ত্রীর ভোকাল টনিকে উজ্জীবিত বিজেপি কর্মীরা...

TANTRIK IN ODISHA: অসুস্থ তরুণীর মাথায় ১৮ টি ছুঁচ ফোটাল তান্ত্রিক, তারপর......

Maharashtra Accident: রাস্তার ধারে কুয়োয় উল্টে গেল ট্যাক্সি, প্রাণ গেল সাতজনের...

Coal Mines: বিশ্বের বৃহত্তম পাঁচ কয়লাখনির মধ্যে দুটি ভারতেই, কোথায় জানেন?...

Train Accident: ট্রেন দুর্ঘটনায় বাড়ছে হতাহতের সংখ্যা, উঠছে প্রশ্ন, ঘোষণা বড় অঙ্কের ক্ষতিপূরণের...

Delhi Metro: উঁচু প্ল্যাটফর্ম থেকে নিচের রাস্তায় ঝাঁপ দিলেন যাত্রী, তারপর? জানুন মর্মান্তিক পরিণতি...

NEET-UG Results: নিট ইউজির ফল প্রকাশ করতে হবে শহর-ভিত্তিক, কেন্দ্র-ভিত্তিক! ডেডলাইন দিয়ে দিল সুপ্রিম কোর্ট...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া