আজকাল ওয়েবডেস্ক: শুক্রবার নবদ্বীপে সভা করলেন মমতা ব্যানার্জি। পঞ্চম দফার ভোটের আগের দিনেই ষষ্ঠ দফার ভোটের লক্ষ্যে প্রচার শুরু করলেন তিনি। আজ নবদ্বীপের সভা থেকে বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেন, কয়েকমাস আগেও রাজ্যের করোনা পরিস্থিতি এতটা খারাপ ছিল না। ভোট ঘোষণার পরেই বিজেপি বাইরে থেকে লোক এনেছে রাজ্যে। প্রধানমন্ত্রী মোদির জনসভার প্যান্ডেল করার জন্য গুজরাত, মধ্যপ্রদেশ থেকে লোক আনা হচ্ছে। তাঁরা রাজ্যে এসে করোনা ছড়িয়ে দিয়ে পালিয়ে যাচ্ছে। ঘুরিয়ে রাজ্যে করোনা সংক্রমণ বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দিকে আঙুল তুলেছেন তৃণমূল সুপ্রিমো। 

করোনা টিকা নিয়েও কেন্দ্রীয় সরকারকে নিশানা করেন মমতা ব্যানার্জি। তিনি বলেন, যখন পরিস্থিতি নিয়ন্ত্রণে ছিল তখন পর্যাপ্ত টিকা দিয়ে সাহায্য করেনি মোদি সরকার। রাজ্য সরকার টিকা কিনতে চাইলেও সেই আবেদনও মঞ্জুর করা হয়নি।

পাশাপাশি উত্তর ২৪ পরগণার নোয়াপাড়া থেকে এদিন তাঁর কর্মী-‌সমর্থকদের উদ্দেশ্যে রাজনৈতিক ধাক্কা দিয়ে বিজেপিকে বের করে দেওয়ার কথা বলেন। পাশপাশি মহিলাদের হাতা-‌খুন্তি তৈরি রাখার নিদানও দিয়েছেন মমতা। তিনি বলেন, ‘‌বিজেপির বাংলা ভাগের চক্রান্ত রুখে দিতে হবে।’‌

Back To Top