আজকাল ওয়েবডেস্ক: আইপিএল নিলামে কেউ একদিনে কোটিপতি হয়ে যায় তো কেউ থেকে যায় সম্পূর্ণ উপেক্ষিত। কোনও ফ্রাঞ্চাইজিই তাঁকে দলে নিতে চায় না। যেমন কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজে অবিস্মরণীয় ব্যাটিং করা হনুমা বিহারীই কোনও দল পেলেন না। তার জন্য অবশ্য বিদ্রূপের পাত্র হননি তিনি। তবে ঠাট্টার পাত্র হয়েছেন ইংলিশ উইকেটকিপার স্যাম বিলিংস। আইপিএলে সুযোগ না পাওয়ায় তাঁর পেছনে লাগলেন তাঁর বান্ধবীই। 
কোনও দল তাঁকে না কেনায় রসিকতার ছলে দুঃখপ্রকাশ করেছেন বিলিংস। টুইটারে লিখেছেন, ‘আমার বান্ধবী আমায় বলল, তুমি বোলার নও কেন?’ সেই টুইটকে তুলে ধরে হাসির ইমোজি দিয়ে আবার লেখেন, ‘এবার লেগস্পিন শুরু হবে।’ বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসিও মজা করতে ছাড়েনি। সমস্ত ধরনের ক্রিকেটে তাঁর বোলিং রেকর্ড তুলে ধরে লিখেছে, ‘এখান থেকে উন্নতিই করা যায়।’

 

 

উইকেটকিপার হওয়ায় আন্তর্জাতিক কেরিয়ারে বলই করেননি স্যাম বিলিংস। ৭০টা ফার্স্টক্লাস ম্যাচ খেলে মাত্র একটা ডেলিভারি করেছেন তিনি। এক ওভারও নয়, একটা ডেলিভারি। সেই বলেই চার রান দিয়েছেন। সম্যক কারণেই আইসিসি লিখেছে, এ থেকে শুধু উন্নতিই সম্ভব। বিলিংস এবং আইসিসির এই টুইটার বেশ জনপ্রিয় হয়েছে ক্রিকেট মহলে। দল না পাওয়াকে হালকাভাবে নেওয়ায় প্রশংসা হচ্ছে ইংরেজ খেলোয়াড়টির।          
 

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top