আজকাল ওয়েবডেস্ক: ‌আমেরিকার ব্যাঙ্কে আততায়ীর গুলিতে নিহত হলেন তিনজন। ঘটনাটি ঘটেছে আমেরিকার সিনসিনাটির একটি ব্যাঙ্কে। ৩ জন নিহতদের মধ্যে ২৫ বছরের ভারতীয় বংশোদ্ভুত এক যুবকও ছিলেন বলে জানা গিয়েছে। 
পুলিস সূত্রের খবর, অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলার প্রুথবিরাজ কাণ্ডেপি সহ দু’‌জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৯টা ১০ মিনিটে ওহিয়োর নর্থ বেন্ডের ওমর এনরিক সান্টা পেরেজ ফাউন্টেন স্কোয়ারের একটি ব্যাঙ্কে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে।

সেই গুলিতেই নিহত হন প্রুথবিরাজ। নিউইয়র্কে ভারতের রাষ্ট্রদূত সন্দীপ চক্রবর্তী জানানা, দূতাবাস ক্রমাগত পুলিস এবং নিহত ভারতীয়র পরিবারের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। আমেরিকার তেলেগু সংগঠনের পক্ষ থেকে জানানো হয় যে প্রুথবিরাজ ওই ব্যাঙ্কে পরামর্শদাতার কাজে নিযুক্ত ছিলেন। এই ঘটনায় নিহত হয়েছেন ৪৮ বছরের লুইস ফেলিপ কালডারেন এবং ৬৪ বছরের রিচার্ড নিউকামার।  
পুলিস জানিয়েছে, বন্দুকবাজ বিসনেজ স্যুট পরে এসে ব্যাঙ্কে ঢোকে ও গুলি চালাতে শুরু করে।

৩ জন নিহতের পাশাপাশি অনেকেই আহত হয়েছেন এই ঘটনায়। তবে পুলিস সঠিক সময়ে ঘটনস্থলে এসে ওই আততায়ীকে গুলি করে মেরে দেয়। পুলিশের এক আধিকারিক জানান, ২৯ বছরের ওমর এনরিক ৯ এমএম সেমি অটোমেটিক পিস্তল এবং ২০ রাউন্ড গুলি নিয়ে হামলা চালায়। নিহত আততায়ীর কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। 

 

 

নিহত প্রুথবিরাজ। পুলিসের গুলিতে নিহত বন্দুকবাজ।


 

জনপ্রিয়

Back To Top