সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kunal Ghosh: সাধারণ সম্পাদক পদ থেকেও ইস্তফা গৃহীত হোক, অনুরোধ কুণালের

Pallabi Ghosh | ০২ মার্চ ২০২৪ ২০ : ৪১


আজকাল ওয়েবডেস্ক: লোকসভা নির্বাচনের আগে বড় পদক্ষেপ কুণাল ঘোষের। শুক্রবার রাতেই শাসক দলের দুটো গুরুত্বপূর্ণ পদে ইস্তফা দিয়েছেন তিনি। তবে তার মধ্যে কেবল একটি ইস্তফা পত্র গ্রহণ করল দল। মুখপাত্র পদ থেকে কুণালের ইস্তফা পত্র গৃহীত হয়েছে। শনিবার সন্ধেয় দলের কাছে কুণালের অনুরোধ, রাজ্য কমিটির সাধারণ সম্পাদক পদ থেকেও ইস্তফা পত্র গ্রহণ করা হোক। তিনি শুধুমাত্র তৃণমূলের কর্মী হিসেবেই থাকতে চান।
এদিন এক্স হ্যান্ডেলে কুণালের বক্তব্য, "আমি দলের রাজ্য কমিটির অন্যতম সাধারণ সম্পাদক ও মুখপাত্রের পদ থেকে ইস্তফা দিয়েছিলাম। খবর পেয়েছি, শুধু মুখপাত্র থেকে ইস্তফার অংশটি গ্রহণ করা হয়েছে। দলের কাছে আমার সবিনয় অনুরোধ, সাধারণ সম্পাদক পদ থেকেও ইস্তফাটি গ্রহণ করা হোক। আমি ওই পদে থাকব না। আমি শুধু কর্মী হিসেবে থাকব।"
গতকাল গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিয়েই, উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন তিনি। এদিকে ব্রিগেডে ১০ মার্চ তৃণমূলের ‘জনগর্জন’ সভার আগে শনিবার দলের হয়ে প্রচারে পথে নেমেছেন কুণাল। কর্মী-সমর্থকদের নিয়ে রাজাবাজার মোড় থেকে শ্রদ্ধানন্দ পার্ক পর্যন্ত ছিল মিছিল। মিছিলের প্রথম সারিতেই তিনি ছিলেন। কুণাল জানিয়েছেন, ব্রিগেডেও তিনি হাজির থাকবেন।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া