শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Urvashi Rautella: জন্মদিনে সোনায় মোড়া ৩ কোটির কেক! চরম কটাক্ষের শিকার উর্বশী রাউতেলা!

নিজস্ব সংবাদদাতা | ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৭ : ১১


সংবাদসংস্থা, মুম্বই: জন্মদিনের এলাহি আয়োজন। লাল সুইটহার্ট-নেক গাউন, হিরের নেকলেস-দুল-রিস্টলেটে সেজে ২৪ ক্যারাট সোনায় মোড়া কেক কাটলেন উর্বশী রাউতেলা! সম্প্রতি গায়ক হানি সিংয়ের সঙ্গে অভিনেত্রীর সেই কেক কাটার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই কেকের দাম নাকি ৩ কোটি। মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, সেই কেক নাকি আসল সোনার। এবং কয়েক লক্ষ নয়, এর দাম একেবারে ৩ কোটি। সেই ঘটনা প্রকাশ্যে আসতেই হাসির পাত্র হয়েছেন উর্বশী।
একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, "যখনই আমি মানুষের এত বড় নিরর্থক ব্যয় দেখি মনে হয় তাঁরা ভারতে দারিদ্র দেখেননি।"" অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "কত বোকা! প্রভাবশালী ভারতীয়দের দুর্বল মানসিকতা! আমাদের দেশে অনেক মানুষ অভুক্ত মারা যান। এই সব প্রভাবশালীদের কোনও অনুশোচনা নেই!"" অনেকে আবার বিশ্বাসই করেননি অভিনেত্রীর কথা। সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করে বলেছেন, "৩ হাজার টাকার কেকটাকে ৩ কোটির বানিয়ে দিলেন ম্যাডাম... ভাল থাকুন। নিজেকে নিয়ে মেতে থাকুন এভাবেই।"।
আগে, উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের নাম জড়িয়েছিল। খেলোয়াড়ের নাকি ক্রাশ ছিল অভিনেত্রীর ওপর! সেই রটনায় কান দেননি পন্থ। পরে ঋষভের নাম নেওয়ার জন্য ক্ষমা চেয়েছিলেন অভিনেত্রী। সমালোচকদের মতে, শিরোনামে থাকার জন্যেই এরকম করেন তিনি।
এই মুহূর্তে, বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কিছু কাজ করছেন উর্বশী। হানি সিংয়ের সঙ্গে তাঁর একটি মিউজিক ভিডিও মুক্তি পাবে কিছুদিনেই।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া