বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sobhita Dhulipala: প্রেম-বিয়ে নয়, সরাসরি মাতৃত্ব! 'নাইট ম্যানেজার' অভিনেত্রীর কথায় চোখ কপালে উঠেছে বলিপাড়ার!

নিজস্ব সংবাদদাতা | ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ১০


সংবাদসংস্থা, মুম্বই : বলিউডের জনপ্রিয় মুখ অভিনেত্রী শোভিতা ধুলিপালা! অভিনেতা, পরিচালক অনুরাগ কাশ্যপের ক্রাইম থ্রিলার "রমন রাঘব ২.০" -এ অভিনয়ের জন্য কান ফিল্ম ফেস্টিভ্যালে মনোনীত হয়েছিলেন তিনি। অনেকগুলো ভাষায় তিনি কাজ করেছেন। সিরিজ "মেড ইন হেভেন"এর সাফল্যের পরে তাঁর জনপ্রিয়তা ক্রমে বেড়েছে। সম্প্রতি, মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে, জীবন সম্পর্কে তাঁর উপলব্ধি ভাগ করেছেন তিনি। জানিয়েছেন, তিনি মা হওয়ার অপেক্ষায় রয়েছেন। সেই খবরেই তোলপাড় বলিপাড়া।
"নাইট ম্যানেজার" অভিনেত্রী সুন্দর একটি উপমা দিয়ে তাঁর জীবনবোধের কথা জানিয়েছেন। তাঁর মতে, জীবন আসলে নদীতে ভাসমান একটা নৌকার মতো। যা কখনও স্রোতের অনুকূলে, কখনও স্রোতের প্রতিকূলে এক তীর থেকে অন্য তীরে যায়। শোভিতা বলেন, ""আমি মনে করি, আপনি যাই করুন না কেন, তা উপভোগ করুন। তবে আমি মাঝে মাঝে বিচ্ছিন্ন হই সব কিছু থেকে। আবার নিজের লক্ষ্য স্থির করি। এই সংযোগ আর বিচ্ছিন্নতার মধ্যের সরু সুতোর ওপর দিয়ে হাঁটছি আমি। "" পাশাপাশি মাতৃত্ব নিয়েও অকপট হয়েছেন তিনি। তিনি মনে করেন সব মেয়েই হয়তো মাতৃত্ব চান। তিনিও ব্যতিক্রম নন। অভিনেত্রীর কথায়, ""আমি মা হওয়ার অভিজ্ঞতা পেতে চাই। আমার মনে হয় এটা দুর্দান্ত একটা জার্নি।"" কিছুদিন আগেই "নাইট ম্যানেজার" এর এক বছরের উদযাপন নিয়ে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে তিনি লেখেন, "এক বছর হয়ে গেল। ভাল সময় কাটিয়েছিলাম আমরা। রাতে মশা মারার ধুপ, ভোরের সূর্য, কড়া ডায়েট , আরও কত কী !... আমরা ভাল কাজ করেছি।""
বড়পর্দা এবং ওটিটি-র পরে অভিনেত্রী এই মুহূর্তে ব্যস্ত তাঁর হলিউড ডেবিউ নিয়ে। দেব পাটেল এর "মাঙ্কি ম্যান" মুক্তি পাবে শীঘ্রই।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া