বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Vivek Oberoi: যশরাজের ছবিতে বাজেট ছিল না? বিবেক ওবেরয়কে বিব্রত করেছিলেন রামগোপাল ভর্মা?

নিজস্ব সংবাদদাতা | ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ০৮


সংবাদসংস্থা, মুম্বই: ২০০২ সালে মুক্তি পেয়েছিল অভিনেতা বিবেক ওবেরয় ও বলিউড কুইন রানি মুখার্জির ছবি "সাথিয়া"! গল্প, গান সর্বোপরি অভিনয়ের জন্য জনপ্রিয়তা পেয়েছিলে সেই ছবি। সম্প্রতি সেই ছবির বাজেট ও শুটিংয়ের অভিজ্ঞতার কথা মুম্বই সংবাদসংস্থার সঙ্গে শেয়ার করলেন অভিনেতা।
বলিউডের সেরা অভিনেতাদের একজন হলেন বিবেক। তাঁর কেরিয়ারের অন্যতম ছবি হল "সাথিয়া"। শাদ আলি পরিচালিত এই ছবিতে রানি মুখার্জী ছিলেন বিবেকের বিপরীতে। তবে অনেকেই জানেন না, ব্লকব্লাস্টার এই ছবিতে, অভিনেতাকে অভিনয় না করার পরামর্শ দিয়েছিলেন পরিচালক রাম গোপাল ভার্মা। শুধু তাই নয়, এই ছবির বাজেট এমন ছিল যে শুটিং লোকেশনের কাছেপিঠের রেস্তোরাঁর বাথরুম ব্যবহার করতে হত অভিনেতাকে।
বস্তুত, "সাথিয়া" ছবির আগে একটি ছবির কাজ শেষ করেছিলেন অভিনেতা। সেখানে তিনি "অ্যাকশন হিরো"। অন্যদিকে "সাথিয়া" ছিল রোমান্টিক ছবি। তাই শুরুর দিকে বলিউডে নিজের ইমেজ নিয়ে চিন্তিত ছিলেন বিবেক। সাক্ষাৎকারে তিনি বলেন, "সাথিয়া-য় কাজ করা নিয়ে আমার মেন্টর রাম গোপাল ভার্মা ক্ষুব্ধ ছিলেন। কিন্তু আমি ছবিটি পছন্দ করেছিলাম। সাথিয়ার পরিচালক শাদ আলি আমার স্কুলের বন্ধু। তিনি প্রথমে অভিষেক বচ্চনকে নিয়ে ছবিটি শুরু করেছিলেন। কিন্তু তা কার্যকর হয়নি। তারপরেই আমার কথা ভাবেন আলি। সেই মুহূর্তে "কোম্পানি" ছবির কাজ শেষ হয়েছিল সবে। "" সাক্ষাৎকারে "কোম্পানি" অভিনেতা আরও বলেন, ""যশরাজ ব্যানারে তৈরি "সাথিয়া" ছবির তেমন কোনও বাজেট ছিল না। "" আমি রেলস্টেশনে ঘুমোতাম। পাশের রেস্তোরাঁয় জামাকাপড় বদলাতে যেতাম। ১৮-২০ ঘন্টা কাজ করতাম।"" ততদিনে "কোম্পানি" মুক্তি পেয়েছে। বলিউডে পরিচিতি পেয়েছেন বিবেক। "সাথিয়া"র শুটিংয়ের শেষ দিকে সেটে সকলে তাঁকে "চান্দু ভাই" বলে ডাকতেন।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া