বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: বাড়িতে মাঝেসাঝে রুটি বেলি, তবে শো-তে মুখ্যমন্ত্রীর বেলা রুটিটাই সেরা: শ্রীরাধা

নিজস্ব সংবাদদাতা | ২১ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ০৮


গানের দুনিয়ায় তিনি ‘রূপে লক্ষ্মী গুণে সরস্বতী’ নামেই পরিচিত। সেই শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় বাড়িতে রুটি বেলেন? এমনই প্রশ্ন উঠে এসেছে ২১ ফেব্রুয়ারি। ভাষা শহিদ দিবসে। কেন? এমন বিশেষ দিনে তিনি আরও বিশেষ একটি ঘটনা ঘটিয়ে ফেলেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জি বাংলার ‘দিদি নম্বর ১’-এর সেটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে খেলায় অংশ নিয়েছেন! সকাল থেকে হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে আঁটসাঁট নিরাপত্তা ব্যবস্থা। কারণ, মুখ্যমন্ত্রী রিয়্যালিটি শো-তে অংশ নিচ্ছেন। তাই স্টুডিও পরিবর্তন করে হাওড়ায় নিয়ে আসা হয়েছে। যাতে নবান্ন থেকে বেশি দূরে তাঁকে যেতে না হয়। সেখানেই তাঁর সঙ্গে খেলায় অংশ নিয়েছিলেন অরুন্ধতী হোমচৌধুরী, ডোনা গঙ্গোপাধ্যায়।

অভিজ্ঞতা জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল শ্রীরাধার সঙ্গে। প্রসঙ্গ তুলতেই ফোনের ওপারে মিহি গলাতেও উচ্ছ্বাস, উত্তেজনা! বললেন, ‘‘কী করে ভাষায় বর্ণনা করি? নিজে না খেললে বা নিজের চোখে না দেখলে এই অভিজ্ঞতা বলে বোঝানো কঠিন। মুখ্যমন্ত্রী আজ শুধুই সবার ‘দিদি’। সবার সঙ্গে মিশেছেন। হইহই করেছেন। কাঁধে কাঁধ মিলিয়ে অংশও নিয়েছেন। একবারের জন্য মনে হতে দেননি, তিনি রাজ্য সামলান।’’ এরপরেই রুটি বেলার প্রশ্ন। এবং গায়িকার বাঁধভাঙা হাসি। তাঁর মতে, ‘‘খুবই শক্ত প্রশ্ন। হ্যাঁ, বাড়িতে একেবারে রুটি বেলি না বা জানি না তা নয়। তবে সবটাই হয় খুব প্রয়োজন পড়লে। আচমকা বেলতে বললে একটু অস্বস্তি হয় বৈকি।’’ এই প্রতিযোগিতায় ডোনা সেরা। শ্রীরাধা সেই কথায় সায় দিয়ে জানিয়েছেন, ‘‘হ্যাঁ, ওঁরটা বেশ গোল হয়েছে। মনে হয় ঘরের কাজ পারে।’’

দুই ‘দিদি’ও কি রুটি বেললেন? তখনও তাঁর কণ্ঠস্বরে উদ্দীপনার রেশ। মৃদু হেসে জানালেন, মুখ্যমন্ত্রী শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে দিয়ে রুটি বেলিয়েছেন। নিজেও রুটি বেলেছেন। তা হলে কোন ‘দিদি’র রুটি বেলা সেরা? গায়িকা ১০০-য় ১০০ নম্বর দিয়েছেন মুখ্যমন্ত্রীকে। এও জানিয়েছেন, আজ কেউ প্রতিযোগী নন। সবাই এক ছাদের নীচে আনন্দ করতে করতে খেলেছেন। তিনি যেমন মুখ্যমন্ত্রীর সুর দেওয়া গান গেয়েছেন। 



জি বাংলায় অভিজিৎ সেনের ‘দিদি নম্বর ১’-এ মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন। 

রচনা বন্দ্যোপাধ্যায়ের রিয়্যালিটি শো-তে মুখ্যমন্ত্রী বাকি অংশগ্রহণকারীদের মতো খেলায় অংশ নেবেন! খবর ছড়াতেই তোলপাড় টেলিপাড়ায়। কেন হঠাৎ রিয়্যালিটি শো-তে অংশ নিচ্ছেন তিনি? খবরে প্রকাশ, ছোট পর্দার ‘দিদি নম্বর ১’ নিজে নবান্নয় গিয়ে আমন্ত্রণ জানিয়ে এসেছেন। মুখ্যমন্ত্রী সেই অনুরোধ ফেলতে পারেননি।

এখানেই নাকি আসল ট্যুইস্ট লুকিয়ে। নবান্ন এবং বিনোদন মহল্লায় জোর গুঞ্জন, আগামী লোকসভা নির্বাচনে নাকি নতুন মুখ রচনা। ‘দিদি নং ১’কে বরাবরের পছন্দ ‘দিদি’র। রিয়্যালিটি শো-এ উপস্থিত থেকে তাতেই নাকি মান্যতা দিতে চলেছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি, মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি মানেই শো-এর মর্যাদাবৃদ্ধি। গুঞ্জন যদি সত্যি হয় তা হলে প্রশ্ন, কেন রচনাকে পছন্দ মুখ্যমন্ত্রীর? রচনার জনপ্রিয়তাই নাকি এর প্রধান নেপথ্য কারণ। বিশেষ করে মহিলামহলে তাঁর আবেদন আকাশছোঁয়া। ‘দিদি নং ১’-এ হাজার হাজার প্রতিযোগিনী অংশ নিতে আসেন শুধু রচনার সঙ্গে এক মঞ্চে দাঁড়াতে পারবেন বলে। তাঁর সঙ্গে সুখদুঃখ ভাগ করে নিতে পারবেন বলে। তাঁর থেকে ইতিবাচক শক্তি নিয়ে ফিরতে পারবেন বলে। 

রিয়্যালিটি শো নিয়ে এও শোনা গিয়েছে, সামনেই নারী দিবস। মুখ্যমন্ত্রীকে নারীশক্তির মুখ হিসেবে দেখাতেই নাকি ‘দিদি নং ১’-এ তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে।




বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া