শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর! কাঞ্চনের পাশে শ্রীময়ী যেন নববধূ সাজে

নিজস্ব সংবাদদাতা | ২৯ অক্টোবর ২০২৩ ১৩ : ২৮


সদ্য পুজো শেষ। উৎসবের রেশ এখনও মিলিয়ে যায়নি। তেমনই আবহে কাঞ্চন মল্লিককে পাশে নিয়ে রক্তবীজ দেখলেন শ্রীময়ী চট্টরাজ। যেকোনও পুজো, উদযাপন তাঁরা যুগলে কাটান। এই খবর শহর রাখে। সে বাড়ির পুজোই হোক কিংবা রথযাত্রা, দোলযাত্রা বা দুর্গাপুজোর মতো সার্বজনীন উৎসব। তাই তাঁদের এক ফ্রেমে বন্দি হতে দেখলে এখন আর অবাক হয় না শহরবাসী। কিন্তু রবিবার শ্রীময়ীকে দেখে নতুন করে চমকেছে সবাই। কারণ, অভিনেত্রীর সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর! জিন্সের শার্ট-প্যান্টে তাঁর পাশে অভিনেতা। দু’জনেই ভীষণ ঝকঝকে, তরতাজা, প্রাণবন্ত। ছবি দেখার পরে নিজস্বী তুলতেও ভোলেননি।  

বিয়ে হয়েই গেল? যোগাযোগ করে জানতে চেয়েছিল আজকাল ডট ইন। হাসি মাখানো জবাব এল অভিনেত্রীর থেকে, ‘‘আজ থেকে ‘শ্রীমান পৃথ্বীরাজ’-এর শুট শুরু হল। সিঁদুর তোলার সময় পাইনি। শুট শেষ হতেই চলে এসেছি ‘রক্তবীজ’ দেখতে।’’ এও জানালেন, সংবাদমাধ্যম তাঁর বিয়ে, সন্তান, সংসার সব সাজিয়ে দিয়েছে। আফসোস, তিনি নিজে বিয়ের খাওয়াটা খেতে পারলেন না! একটা উপহারও পেলেন না। কথায় কথায় তারপরেই ফাঁস কাঞ্চন নাকি কারও সঙ্গে প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখতে পছন্দ করেন না। বান্ধবীর আবদার রাখতেই তিনি এসেছেন!



শ্রীময়ীর কথায়, ‘‘আমি খুব সিনেমাপাগল। হলে গিয়ে ছবি না দেখলে মন ভরে না। বন্ধুদের নিয়ে তাই প্রতি সপ্তাহে ছবি দেখবই। কাঞ্চনদা প্রিমিয়ারে যাওয়ার নিমন্ত্রণ করেছিল। সেদিন যেতে পারিনি। কিন্তু কথা দিয়েছিলাম, ছবিটা তোমার সঙ্গেই দেখব। সেই জায়গা থেকেই আমরা একসঙ্গে ছবি দেখলাম।’’ ‘রক্তবীজ’ দেখে আপ্লুত অভিনেত্রী। জানিয়েছেন, কারও কথায় নয় ছবি দেখে মনে হল জাতীয় স্তরের কোনও ছবি দেখলেন। তিনি অভিভূত।
পর্দার ‘নিত্যানন্দ পুততুণ্ড’কে পাশে নিয়ে ছবি দেখলেন। তাঁকে কেমন লাগল? বিধায়ক ঠিকঠাক পুলিশ অফিসার হয়ে উঠতে পেরেছেন?

এ ব্যাপারে কাঞ্চনকে একশোয় একশো দিলেন শ্রীময়ী। দাবি, ‘‘বিধায়ক বলুন বা প্রশাসক, সবই সরকারি পদ। একটি পদে সফল হলে দ্বিতীয়টিতেও সফল হবেন, জানা কথা। আর কাঞ্চনদার অভিনয় নিয়ে বলার মতো ধৃষ্টতা আমার নেই।’’ 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া