বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: লক্ষ্মীপুজোর রাত থেকেই অসুস্থ! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি অগ্নিদেব চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা | ২৯ অক্টোবর ২০২৩ ১২ : ০৯


হৃদপিণ্ডের প্রধান দুটো ধমনীও ব্লক। একটি ১০০ শতাংশ। অন্যটি ৮০ শতাংশ। অনেক দিন ধরেই চিকিৎসকের পরামর্শ, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাইপাস সার্জারির প্রয়োজন। লক্ষ্মীপুজোর দিন অবস্থার অবনতি ঘটে। সকাল থেকেই বুকে চাপ, ব্যথা। বিকেলের দিকে বমিও করেন। পরিবার আর ঝুঁকি নেননি। রবিবারেই তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার প্রথম সারির হাসপাতালে। আজকাল ডট ইনকে একথা জানালেন সুদীপা চট্টোপাধ্যায়। সোমবার, নামজাদা হৃদরোগ বিশেষজ্ঞের তত্ত্বাবধানে বাইপাস সার্জারি হবে পরিচালকের।

কথাপ্রসঙ্গে সুদীপার আক্ষেপ, ‘‘আমাদের পরিবারে একটার পর একটা খারাপ ঘটনা ঘটেই চলেছে। অষ্টমীতে বাঁটুল চলে গেল। অগ্নির খুবই প্রিয়। তারপর থেকেই আরও মুষড়ে পড়েছে। শোক নিতে পারেনি। সঙ্গে পুজোর ধকল। লক্ষ্মীপুজো এবার তাই নমো নমো করে সেরেছি। অগ্নি উঠে এসে পুজোও দেখতে পারেনি। নিজের ঘরেই শুয়ে ছিল।’’ এদিনই বাইরে থেকে শহরে ফেরেন অগ্নিদেবের মা। তিনিই সুদীপাকে আর দেরি না করার পরামর্শ দেন। 



কী বলছেন হৃদরোগ বিশেষজ্ঞ? সুদীপা জানিয়েছেন, সার্জারির পর টানা ২০ দিন বিশ্রামে থাকতে হবে। তার জন্যও চিন্তা করছেন অগ্নিদেব। কারণ, পাড়ার কালীপুজোর প্রতিমা আনা বাবদ অর্থ তিনি দেন। সুদীপা অবশ্য আশ্বস্ত করেছেন তাঁর পরিচালক স্বামীকে। জানিয়েছেন, কোনও মতেই দেবীর আরাধনা বন্ধ যাবে না। জনপ্রিয় অভিনেত্রী-সঞ্চালিকার মতে, প্রিয় পোষ্য ভানু চলে যাওয়ার পরেই তাঁরা মানসিক দিক থেকে দুর্বল হয়ে পড়েছিলেন। বাঁটুলের মৃত্যু যেন সেই ক্ষত নতুন করে টাটকা করে দিল। আপাতত অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, ‘‘সবাই পাশে থাকুন। প্রার্থনা করুন। যাতে অগ্নিদেব সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে।’’
 



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া