বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Jyotipriya Mallick: জ্যোতিপ্রিয়র রক্ত পরীক্ষার রিপোর্ট স্বাভাবিক, সোমবার পর্যন্ত হাসপাতালেই থাকার সম্ভাবনা

Pallabi Ghosh | ২৮ অক্টোবর ২০২৩ ১৩ : ৩৪


আজকাল ওয়েবডেস্ক: শুক্রবারের তুলনায় শনিবার বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের শারীরিক অবস্থার উন্নতি। এখনও বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালেই চিকিৎসাধীন তিনি। শনিবার হাসপাতাল সূত্রে জানা গেছে, মন্ত্রীর হৃদযন্ত্র স্বাভাবিক। অন্যান্য প্যারামিটারও স্থিতিশীল। রক্ত পরীক্ষার রিপোর্টও স্বাভাবিক। গতকালই সিটি ব্রেন এমআরআই করা হয়। আজ থেকেই শুরু হয়েছে হল্টার মনিটরিং। জ্যোতিপ্রিয় কেমন আছেন, তা খোঁজ নিতে হাসপাতালেও যান ইডির এক আধিকারিক। হাসপাতালের বাইরে কড়া পাহারায় কেন্দ্রীয় বাহিনী।
হাসপাতাল সূত্রে আরও জানিয়েছে, জ্যোতিপ্রিয়র হাইপারগ্লাইকেমিয়া, রেনাল ইমপেয়ারমেন্ট, ডাইসিলেক্‌ট্রোলিটেমিয়া, প্রি-সিঙ্কোপ রোগ ধরা পড়েছে। তাছাড়াও হাইপারটেনশনের রোগী তিনি।
উল্লেখ্য, রেশন বণ্টন দুর্নীতি মামলায় শুক্রবার কাকভোরে গ্রেপ্তার হন প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়। বাকিবুর রহমানের গ্রেপ্তারির পরেই জ্যোতিপ্রিয়র বাড়িতে দ্বাদশীর দিন তল্লাশি অভিযান চালায় ইডি। ম্যারাথন তল্লাশির পর গ্রেপ্তার করা হয় তাঁকে।
গতকাল বিকেলে আদালতে শুনানি চলাকালীন অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয়। ৬ নভেম্বর পর্যন্ত ইডি হেফাজতের নির্দেশ শুনেই সংজ্ঞা হারান তিনি। তড়িঘড়ি করে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে ভর্তি করানো হয়। আদালত জানিয়েছে, হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর জ্যোতিপ্রিয়র ১০ দিনের ইডি হেফাজতের মেয়াদ শুরু হবে।
হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন জ্যোতিপ্রিয়? সূত্রের খবর, সোমবারেও জ্যোতিপ্রিয়র হৃদ্‌যন্ত্রের কয়েকটি পরীক্ষা করা হবে। টিল্ট টেস্ট করার পরিকল্পনা রয়েছে চিকিৎসকদের। অর্থাৎ সোমবারের আগে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সম্ভাবনা কম। এদিকে সোমবারই তাঁর শারীরিক অবস্থার রিপোর্ট ব্যাঙ্কশাল আদালতে জমা দিতে হবে ইডিকে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া