সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: যশকে জলে ফেলে দেওয়ার হুমকি নুসরতের! নায়ক কী এমন করলেন?

নিজস্ব সংবাদদাতা | ২৬ অক্টোবর ২০২৩ ১৮ : ২৯


বাঙালির সেরা উৎসব শেষ। সামনেই আলোর উৎসব দীপাবলি। তারকাদের মন থেকে কিন্তু উৎসবের রেশ মেলায়নি। কেউ একলা, কেউ সঙ্গিনী বা কাছের মানুষদের নিয়ে বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে। সেই তালিকায় যশ দাশগুপ্ত-নুসরত জাহান। কিন্তু বেড়াতে বেরিয়ে কোলের কীর্তি! যশকে রীতিমতো জলে ফেলে দেওয়ার হুমকি দিলেন নুসরত! নায়ক স্বামীর কোন কাণ্ডে এত রেগে গেলেন নায়িকা? সেকথাও তিনি প্রকাশ্যেই জানিয়েছেন।

মাঝে অনেক ঝড়ঝাপ্টা গিয়েছে। ফ্ল্যাট-প্রতারণা মামলায় নাম জড়িয়েছে নুসরতের। যশ ছুটে বেড়িয়েছেন তাঁর প্রথম হিন্দি ছবির প্রচারে। তাই একটু অবসর মিলতেই তাঁরা পৌঁছে গিয়েছেন মলদ্বীপ। চারিদিকে সমুদ্রে ঘেরা। পায়ের নীচে হলু বালির রাশি। সেখানে কখনও তাঁরা নিজেদের সেঁকে নিয়েছেন ভালবাসার উষ্ণতায়। কখনও হারিয়ে গিয়েছেন প্রকৃতির কোলে। রাতের সমুদ্র তাঁদের টেনেছে। সমুদ্রসৈকতে পানাহার করতে করতেই উপভোগ করেছেন নৈঃসর্গিক সৌন্দর্য। 



সেখানেই বিপত্তি। নুসরত ভিডিও করেছেন যশের। যশ নুসরতের। খুব স্বাভাবিক ব্যাপার। নুসরত সেই ভিডিও সামাজিক পাতায় ভাগ করে প্রশংসা কুড়িয়েছেন। যশ কী করেছেন? মিষ্টি দুষ্টুমি করেছেন। নুসরতকে ‘ক্রিউ’ বা ক্যামেরার নেপথ্যে থাকা কলাকুশলী বলে সম্বোধন করেছেন। তারপর নিখুঁত ভিডিওগ্রাফির জন্য ধন্যবাদ জানিয়েছেন! ব্যস, এতেই কপট রাগ নায়িকার। সঙ্গে সঙ্গে পাল্টা আক্রমণ, তোমায় সমুদ্রের নীল জলে ধাক্কা মেরে ফেলে দেব! আফসোশও করেছেন তারপরেই। কারণ, জলে ফেলে দিয়ে কোনও লাভ নেই। যশ যে সাঁতার জানেন। 



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া