শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: হবু বৌ দামিনীর জন্মদিন! হইচই করে কোথায় পালন করলেন শ্রাবন্তী-পুত্র?

নিজস্ব সংবাদদাতা | ২৬ অক্টোবর ২০২৩ ১২ : ৩১


শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের হবু বৌমা বলে কথা। দামিনী ঘোষের জন্মদিনের উদযাপন সাদামাটা হতে পারে?

কোনও বছরই সেটা হয়নি। প্রতি বছর শ্রাবন্তী আর তাঁর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় মিলে দিনটাকে বিশেষ করে তোলেন। এবছরেও তাই। এমনিতেই বছরটা ভাল কাটছে নায়িকার। একের পর এক ছবি। তিনিই শুভ্রজিৎ মিত্রের দেবী চৌধুরাণী ছবির নায়িকা। এবছরের আন্তর্জাতিক গোয়া চলচ্চিত্র উৎসবে শ্রাবন্তী অভিনীত ‘রবীন্দ্র কাব্য রহস্য’ প্যানোরমা বিভাগে দেখানো হবে। খবর, এত কিছুর মধ্যেও সময় বের করে শ্রাবন্তী নাকি ছেলে-হবু বৌমাকে নিয়ে থাইল্যান্ড উড়ে গিয়েছেন। সেখানেই মধ্যরাত থেকে উদযাপন শুরু।

জন্মদিনের উদযাপনের ছোট্ট ছোট্ট ঝলক ইতিমধ্যেই দামিনীর সামাজিক পাতায়। সেখানে দেখা গিয়েছে রাতঘড়ি ১২টার কাঁটা ছুঁতেই উদযাপন শুরু। ছোট্ট কেকের উপরে মোমবাতি জ্বলেছে। এক ফুঁয়ে নিভিয়ে দিতেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সবাই। শ্রাবন্তী সপরিবার যে হোটেলে উঠেছেন সেখানে দামিনীর জন্য নিজের হাতে মস্ত কেক বানিয়েছেন শেফ। উপস্থিত সবাইকে নিয়ে সেই কেকও কাটা হয়েছে। তার আগে অভিনব পদ্ধতিতে জন্মদিনের প্রার্থনা সেরেছেন ‘বার্থডে গার্ল’। সেই ভিডিও দেখা গিয়েছে দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে। আর রয়েছে ঝিনুক ওরফে অভিমন্যুর সঙ্গে একফ্রেমে তোলা তাঁর ছবি।

প্রতি বছরেই প্রেমিকার জন্য বিশেষ উদযাপনের আয়োজন করেন ঝিনুক। কখনও বেলুন দিয়ে ঘর সাজান। সঙ্গীকে ভরিয়ে দেন উপহারে। কখনও নিশিঠেকে রাতপার্টিতে মজেন বন্ধুদের নিয়ে। এর আগেও বিশেষ দিনে বাইরে উড়ে গিয়েছেন তাঁরা। এবছরের উদযাপন তেমনটাই। তবে ফ্রেমে শ্রাবন্তী ধরা দেননি। তিনি হবু বৌমার সঙ্গে তোলা ছবি ভাগ করে নিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। এর আগে নায়িকা দামিনীকে জন্মদিনে গয়নাও উপহার দিয়েছেন।
 

 
 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া