বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: সপ্তমীতে ধুনুচি নাচ, অষ্টমী-নবমীতে ‘রক্তবীজ’, ‘দশম অবতার’! শনের পুজোপ্রেম কবে?

নিজস্ব সংবাদদাতা | ২২ অক্টোবর ২০২৩ ০৭ : ৫১


কোনও দিন পাড়ার মণ্ডপে নাচতে দেখা যায়নি তাঁকে। বরাবর দূরে বসে বন্ধুদের নাচাগানা উপভোগ করেছেন। ২০২৩ সপ্তমীতে তাঁকে নাচিয়ে ছাড়ল! তিনি শন বন্দ্যোপাধ্যায়। বিশেষ দিনে তাঁর সাজও বিশেষ। সাদা পাঞ্জাবিতে লাল সুতোর কাজ, সঙ্গে জিন্স। পাড়ার মেয়েরা তাঁকে ঘিরে। তাঁদের নিয়ে হাসিমুখে নাচছেন! সপ্তমীর এই মুহূর্ত রীতিমতো প্রশ্ন তুলে দিয়েছে। এত ভাল নাচ শিখলেন কোথা থেকে? এবছর আর দূরে নয়, সবার সঙ্গে মিশে গিয়ে পুজো উপভোগ করছেন শন?





সবিস্তার জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল নায়কের সঙ্গে। মৃদু হেসে দাবি, ‘‘সত্যিই আমি কোনও দিন পুজো প্যান্ডেলে নাচিনি। ছোটবেলায় স্কুলে ছুটিই পেতাম না। তখন দেরাদুনে থেকে ইংরেজি মাধ্যমে পড়াশোনা করতাম।’’ এত নিখুঁত নাচের জন্য তিনি ধারাবাহিক ‘মন ফাগুন’-এর একটি দৃশ্যকে ধন্যবাদ জানিয়েছেন। দাবি, ওই দৃশ্যে পুজোর আবহে ধুনুচি নাচ ছিল। তার জন্য মহড়া দিতে হয়েছিল। তার পর থেকেই নাকি তিনি ‘এক্সপার্ট’ হয়ে গিয়েছেন! তাছাড়া, কিছু ব্যাপার পাঁচ জনের সঙ্গে থাকলে আপনা থেকেই এসে যায়। 






অষ্টমীতে শন সন্পূর্ণ ভিন্ন সাজে। এদিনও তিনি পাঞ্জাবি বেছে নিয়েছেন। তবে প্যাস্টেল সবুজরঙা। তবে বন্ধগলা, আঙরাখা স্টাইলের। বাকি দিনগুলোয় কী পরিকল্পনা আছে তাঁর? শনের কথায়, ‘‘নবমী পর্যন্ত ফাঁকাই আছি। সম্ভবত বন্ধুদের সঙ্গেই কাটবে।’’ সপ্তমীর অনেক রাত পর্যন্ত আড্ডা চলেছে। বাকি দুটো দিনও সেভাবেই কাটানোর পরিকল্পনা। পুজোয় চারটে ছবি মুক্তি পেয়েছে। নায়কের খুব ইচ্ছে, ‘রক্তবীজ’, ‘দশম অবতার’ দেখার। তা হলে পুজোপ্রেম কবে? ফের হেসে ফেলেছেন। জানিয়েছেন, কপাল খুবই খারাপ। পুজো এল। কিন্তু এ বছরেও প্রেম এল না!








 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া