শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sunny Deol: গভীর রাতে মুম্বইয়ের রাস্তায় মদ্যপ অবস্থায় এ কী করলেন 'গদর ২' অভিনেতা সানি?

নিজস্ব সংবাদদাতা | ০৬ ডিসেম্বর ২০২৩ ০৯ : ৫১


সংবাদসংস্থা মুম্বই: জুহুতে গভীর রাতে মাঝ রাস্তায় মদ্যপ অবস্থায় কী করছিলেন সানি দেওল ? ভাইরাল হওয়া এক ভিডিও নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।
বলিউড তারকা সানি দেওল,বর্তমানে তাঁর ব্লকবাস্টার ছবি "গদর ২"-এর সাফল্য উপভোগ করছেন। সদ্য ছেলের বিয়েও দিয়েছেন মহা ধুমধাম করে। তাঁর কামব্যাক ছবি সাড়া ফেলেছে বলিউডে। রটনা, অভিনেতা নাকি শাহরুখ খানের "পাঠান" ছবির রেকর্ডও ভেঙেছেন। গত মঙ্গলবার রাতে সানিকে মাতাল অবস্থায় দেখেছেন কয়েকজন পথচারী। তার মধ্যেই একজন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভিডিওটি শেয়ার করে দাবি করেছেন যে, অভিনেতাকে জুহুতে মদ্যপ অবস্থায় দেখা গিয়েছে। ভাইরাল ভিডিওতে সানিকে মাঝরাস্তায় বেসামাল অবস্থায় দেখা গিয়েছে। তাঁর পরনে ছিল ক্যাজুয়াল সাদা শার্ট ও জিন্স। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে হাসছিলেন তিনি। রাস্তায় দাঁড়িয়ে থাকা অটোচালকের সঙ্গে কথা বলছিলেন। পরে অভিনেতাকে অটোয় বসতে সাহায্য করেন ওই চালক। কিন্তু সত্যিই কী মদ্যপ অবস্থায় রাস্তায় ঘুরছিলেন অভিনেতা নাকি কোনও ছবির শুটিংয়ের কাজ চলছিল? সেই প্রশ্ন ঘিরেই নেটপাড়ায় শুরু হয়েছে জল্পনা।
সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা জানিয়েছেন, চক্রান্ত করে সানির ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে কেউ। অভিনেতা আসলে শশাঙ্ক উদ্রাপুরকার পরিচালিত নতুন ছবি "সাফার"-এর শুটিং করছিলেন।
মুম্বই সংবাদসংস্থার কাছে কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন তিনি মদ্যপান করেন না। এমনকি মানুষ কীভাবে নেশা করেন সেই বিষয়েও নিজের বিরক্তি প্রকাশ করেছিলেন তিনি। অভিনেতার কথায়, ""অনেক বছর ইংল্যান্ড গিয়ে মদ্যপান করেছিলাম, ওখানকার সোসাইটির সঙ্গে মিশতে। কিন্তু আমি এটা পছন্দ করি না। স্বাদে তেতো। গন্ধেই মাথা ধরে যায়।""
"গদর ২" এর সাফল্য অভিনেতাকে বলিউডে ফিরিয়ে এনেছে নতুন করে। আগামী দিনে তাঁকে দেখা যাবে "লাহোর ১৯৪৭" ছবিতে। যেটি প্রযোজনা করবেন আমির খান। এছাড়াও, ১৯৯৭ এর সুপারহিট ছবি "বর্ডার" এর সিক্যুয়েলেও দেখা যাবে তাঁকে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া