মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ajay Devgan: শুটিং ফ্লোরে আহত অজয় দেবগণ! কীভাবে? মুক্তি পিছোচ্ছে 'সিংহম এগেইন'-এর?

নিজস্ব সংবাদদাতা | ০৪ ডিসেম্বর ২০২৩ ০৮ : ২৭


সংবাদসংস্থা, মুম্বই: "সিংহম এগেইন"-এর সেটে চোট পেলেন বলিউড সুপারস্টার অজয় দেবগণ । ভিলে পার্লেতে একটি অ্যাকশন সিকোয়েন্সের শুটিং করছিলেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, কোরিওগ্রাফ করা একটি যুদ্ধের দৃশ্য অভিনয় করার সময়, ভুলবশত অজয়ের চোখে আঘাত লাগে। চোটের ফলে সাময়িক বিরতি নিলেও অভিনেতা শীঘ্রই শুটিং শুরু করেন। পরিচালক রোহিত শেট্টি সেই মুহূর্তে অন্যান্য দৃশ্যের শুটিংও বন্ধ রেখেছিলেন। তবে শুটিংয়ের সময়সূচী এবং অন্যদেরকে প্রভাবিত না করে অভিনেতা শীঘ্রই ফেরেন শুটিং ফ্লোরে।
গত মাসে, পরিচালক রোহিত শেট্টি "সিংহম এগেইন" ছবি থেকে অজয়ের প্রথম লুক উন্মোচন করেছিলেন। ইনস্টাগ্রামে ছবি দিয়ে তিনি ক্যাপশন লিখেছিলেন, "সের আতঙ্ক মাচাতা হ্যায়, অর জখমি সের তাওয়াহি! সকলের প্রিয় পুলিশ, বাজিরাও সিংহম ফিরে এসেছে!" পোস্টারে অজয়কে দেখা গিয়েছে সিংহের মতো গর্জন করতে।
"সিংহম এগেইন"-এ অভিনয় করছেন করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, টাইগার শ্রফ, এবং রণবীর সিং। ছবিটি অত্যন্ত সফল একটি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। যা মুক্তি পাবে ২০২৪ সালের স্বাধীনতা দিবসে। ওই দিন অল্লু অর্জুনের "পুষ্পা ২" ও মুক্তি পাওয়ার কথা।
২০১১ সালে "সিংহম" মুক্তি পেয়েছিল। সেই ছবিতে অজয় দেবগণ, কাজল আগরওয়াল এবং প্রকাশ রাজ ছিলেন প্রধান ভূমিকায়। ছবিটি বক্স অফিসে সফল হয়েছিল। এর পরে ২০১৪ সালে মুক্তি পায় "সিংহম রিটার্নস"। সেই ছবিও বক্স অফিসে যথেষ্ট সাফল্য পেয়েছিল।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া