শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Television: ১২ বছর পরে 'কথা' নিয়ে ছোটপর্দায় ফিরছেন সাহেব ভট্টাচার্য! বিপরীতে কে?

নিজস্ব সংবাদদাতা | ২৯ নভেম্বর ২০২৩ ০৮ : ২৩


নিজস্ব সংবাদদাতা: স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেতা সাহেব ভাট্টাচার্য। শহরের খ্যাতনামা সেলিব্রিটি শেফের ভূমিকায় দেখা যাবে তাঁকে। পারিবারিক ব্যবসা নয়, প্যাশনের কাজ বেছে নেবে পর্দার অগ্নিভ ওরফে অভি। এত বছর পরে ছোটপর্দার জার্নি কেমন সেই সব নিয়ে আজকাল ডট ইন এর কাছে অকপট অভিনেতা।
বড়লোক বাড়ির ছেলে পারিবারিক ব্যবসা ছেড়ে বেছে নিয়েছে পছন্দের কাজ। তার ওপর ধনী পরিবারের ছেলে ক্যান্টিন চালায়, রেসিপি আপলোড করে সোশ্যাল মিডিয়ায়। ফুড ব্লগিং করে। এই নিয়ে বাবা, দাদুর সঙ্গে সংঘাত লেগেই আছে। এই আধুনিক ফ্ল্যামবয়েন্ট অভির সঙ্গেই একদিন ঘটনাক্রমে দেখা হয় "কথা"র। মেয়েটি একেবারেই ওল্ড স্কুল। বোটানি নিয়ে পড়াশোনা করে, প্রকৃতি নিয়ে মেতে থাকে। সোশ্যাল মিডিয়া থেকে সে কয়েক যোজন দূরে। কুসংস্কারে বিশ্বাসী। এই দুটো মানুষের পথচলাই হয়ে উঠবে "কথা"। ধারাবাহিকে সাহেবের বিপরীতে অভিনয় করবেন "পঞ্চমী" খ্যাত সুস্মিতা দে। 
স্টার জলসা লঞ্চ হওয়ার সময় বেশ কয়েকটি কাজ করেছিলেন সাহেব। এর পরে সন্দীপ রায়, অপর্ণা সেনের পরিচালনায় পর্দা কাঁপিয়েছেন তিনি। আবারও তিনি ছোটপর্দায়। এই প্রসঙ্গে অভিনেতা জানালেন, ""কাজের সুযোগ বেড়েছে। বড়পর্দায় কাজ করলে ছোটপর্দায় কেউ ফিরবে না এই  ধারণা বদলেছে। অভিনেতারা ছোটপর্দা, বড়পর্দা এমনকি ওটিটি-তেও চুটিয়ে কাজ করছেন। তাছাড়া আমার ছবিগুলো সব শহরকেন্দ্রিক। গ্রেটার বেঙ্গলে লার্জার অডিয়েন্স রয়েছে। সন্ধে বেলা ৫-৬ কোটি মানুষ সিরিয়াল দেখেন। তাঁদের কাছে পৌঁছে যাওয়া খুব দরকার বলে মনে হয়েছে কেরিয়ারের এই পয়েন্টে দাঁড়িয়ে। তাই এই সুযোগটা ছাড়তে পারিনি।""
যদিও তাঁর তিনটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। জয়দীপ মুখোপাধ্যায়ের ছবি "অপরিচিত" -তে অনির্বাণ ভট্টাচার্য , ঋত্বিক চক্রবর্তী ও ইশা সাহার সঙ্গে স্ক্রিন শেয়ার  করেছেন সাহেব। মৈনাক ভৌমিকের ছবি "গৃহস্থ" -তে কাজ করেছেন ঋতাভরী চক্রবর্তী ও সৌরভ দাসের সঙ্গে। পোস্ট প্রোডাকশনের কাজ শেষে ছবিগুলো মুক্তি পাবে ২০২৪ -এ। আগামী দিনে ওটিটি -তেও তাঁর কাজ করার কথা হচ্ছে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া