বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Television: ‘খেলনাবাড়ি’র ‘গুগলি’ সাহানা দত্তের ধারাবাহিকে! বিপরীতে বড়পর্দার কোন নায়ক?

নিজস্ব সংবাদদাতা | ২৬ নভেম্বর ২০২৩ ১৫ : ১৪


ছোটপর্দা-বড়পর্দার বিভেদ ক্রমশ মুছছে? নায়ক-নায়িকাদের অনায়াস আনাগোনা তেমনই ইঙ্গিত করছে। সোমরাজ মাইতির কথাই ধরুন। ছোটপর্দার পর বড়পর্দা, সিরিজে অভিনয়ের পরে আবারও মেগা ধারাবাহিকের নায়ক হয়ে ফিরছেন। তাঁকে শেষ দেখা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে। সম্প্রচার হয়েছিল সান বাংলায়। এবার স্টার জলসার নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। প্রযোজনায় সাহানা দত্তের মিসিং স্ক্রু। চিত্রনাট্যও লিখেছেন তিনি। বিষয় জন্মান্তর। তাঁর বিপরীতে অভিনয় করছেন ‘খেলনাবাড়ি’র ‘গুগলি’ ওরফে ইন্দ্রাণী ভট্টাচার্য।  

আজকাল ডট ইন সোমরাজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিল। তিনি ফোনে অধরা। বদলে কথা বলেছেন ইন্দ্রাণী। টেলিপাড়া বলছে, বিষয় যেহেতু জন্মান্তর তাই নায়ক-নায়িকার নাকি দুর্ঘটনায় মৃত্যু হবে। তারপর তারা আবার জন্ম নেবে। কিন্তু নায়িকার পূর্বজন্মের সমস্ত কথা মনে থাকবে। ‘গুগলি’র থেকে সম্পূর্ণ ভিন্ন স্বাদের চরিত্র পেয়েই কি সাময়িক বিশ্রাম নিলেন না? আজকাল প্রশ্ন রাখতেই ইন্দ্রাণী বললেন, ‘‘এমনিতেই বেশি বিশ্রামের পক্ষপাতী নই। ১ নভেম্বর খেলনাবাড়ি শেষ হয়েছে। তারপরেই ডাক পেয়েছি প্রযোজনা সংস্থা থেকে। চরিত্র শুনেই এত পছন্দ হয়েছে যে সঙ্গে সঙ্গে রাজি।’’ যদিও গল্প এক্ষুণি ভাঙতে চাইলেন না তিনিও।

বিপরীতে আর কারা রয়েছেন? নায়িকা বলেননি সেকথাও। তবে প্রচার ঝলক শুট হয়ে গিয়েছে। খুব শিগগিরিই মূল শুট শুরু হবে। ছোটপর্দায় পরাবাস্তব বা অলৌকিকতার আলাদা চাহিদা বরাবর। সাহানার ‘পঞ্চমী’ ধারাবাহিক ‘নাগিনী’র মানব জন্মের উপরে তৈরি হয়েছিল। যা যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল। অলৌকিকতার উপরে ভিত্তি করে ইতিমধ্যেই জি বাংলা এবং স্টার জলসায় দুটো ধারাবাহিক এসেছে। সেগুলো যথাক্রমে ‘আলোর কোলে’ এবং ‘তুমি আশাপাশে থাকলে’।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া