শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: আমি কিন্তু সব দেখছি! ভুয়ো উদ্ধৃতি ব্যবহার করায় বেজায় চটেছেন পরিণীতি?

সংবাদ সংস্থা, মুম্বই | ২৬ নভেম্বর ২০২৩ ১০ : ১২


বেজায় চটেছেন পরিণীতি চোপড়া। চটে যাওয়ার মতোই ঘটনা। একে তিনি নামী নায়িকা। তার উপরে রাজনীতিবিদের ঘরণি। তাঁরই ভুয়ো কোট ব্যবহার করে সামাজিক পাতায় ফলাও করে ছড়িয়ে দিচ্ছে জনৈক অভিনেতার ফ্যানপেজ! খবর কানে যেতেই নিজের চোখে সবটা দেখেছেন। তারপরে হুঁশিয়ারি দিয়েছেন, ‘‘আমি কিন্তু সব দেখছি। দরকারে আপনাদের নামে প্রশাসনে নালিশ জানাব।’’

এতে কি সমস্যা মিটেছে? জানা যায়নি। তবে ঘটনা সত্যিই গুরুতর। পরিণীতির কানে এসেছে, জনৈক তারকার ফ্যানপেজ তাঁর নাম ব্যবহার করে যা খুশি উদ্ধৃতি পোস্ট করছে। এতে আখেরে ক্ষতি হচ্ছে নায়িকার। কারণ, তিনি কারও সম্বন্ধে আদৌ কোনও কথা বলেননি। বিষয়টি সম্বন্ধে ওয়াকিবহাল হতেই তাই সরব তিনি। সাফ জানিয়েছেন, তিনি অকারণে কারও সম্বন্ধে কিচ্ছু বলেন না। তাই তাঁর নাম দিয়ে ভুয়ো উদ্ধৃতির ব্যবহার একেবারেই মেনে নেবেন না। এই ধরনের অনৈতিক কাজ ‘জাল’ কাজকর্মের আওতায় পড়ে। যা তিনি কিছুতেই বরদাস্ত করবেন না।

বদলে গুগলে ঔ নির্দিষ্ট ব্যক্তি সম্বন্ধে একটু পড়াশোনা করে নিতে বলেছেন। তাতেই বরং তারকার সম্বন্ধে বিশদে জানা সম্ভব। একটু পরিশ্রম করলেই আর কারও ভুয়ো নাম ব্যবহার করে এই ধরনের অনৈতিক কাজ করতে হবে না। কোন তারকার অনুরাগীদের এত কথা বললেন পরিণীতি? এ বিষয়ে নায়িকা মুখ খুলতে নারাজ। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া