বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: তিন মাস পরে ছেলে প্রকাশ্যে, জীবনসঙ্গীকেও সবার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন ইলিয়ানা

সংবাদ সংস্থা, মুম্বই | ২৫ নভেম্বর ২০২৩ ১৪ : ৫০


নায়িকা অতিসুন্দরী। নায়িকার স্বামী কেমন? ছেলেই বা কেমন দেখতে হয়েছে?

ইলিয়ানা ডি’ক্রুজকে ঘিরে এরকম কৌতূহলের শেষ নেই। শনিবার দুটো ছবিতে সবার একাধিক কৌতূহল মেটালেন নায়িকা। স্বামী, সন্তানের মুখ দেখালেন। এবং জানালেন, তিনি ‘একা মা’ নন। তিনি অন্তঃসত্ত্বা, খবর ছড়াতেই সবাই ধরে নিয়েছিল, পিতৃপরিচয় গোপন রেখেই হয়তো সন্তান মানুষ করবেন। বাকি একা মায়েরা যেমন করেন। তাই তাঁর গর্ভাবস্থার খবর জানাজানি হতেই, ‘সন্তানের বাবা কে?’ এমন তির্যক মন্তব্য ধেয়ে এসেছিল। ইলিয়ানা সেদিন একদম চুপ ছিলেন। সপ্তাহান্তের প্রথম দিনে জীবনসঙ্গীকে প্রকাশ্যে আনতেই নিন্দুকেরা চুপ।



না, সঙ্গীর নাম তিনি জানাননি। তবে ছবিতে দেখা গিয়েছে, নায়িকার সন্তানের বাবা বিদেশি। আর একটি ছবিতে তাঁদের একরত্তি ছেলে কোয়া ফিনিক্স দোলানের ঘুমন্ত অবস্থার ছবি। বেচারা গাড়িতে করে যেতে যেতে ঘুমিয়ে পড়েছে! খরগোশ টুপিতে কান, মাথা ঢাকা। নরম শীতপোশাকে জড়ানো যেন একদলা মাখন। ছেলের ছবি দেখিয়ে ইলিয়ানা জানিয়েছেন, এক বছর আগের স্বপ্নের ঘোর এখনও কাটেনি। তখনও তিনি আধা স্বপ্ন আধা জাগরণে কাটিয়েছেন। এখনও তাই। তিনি বিস্মিত তাঁর সন্তান অগাস্টে জন্ম নিয়েই দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছে। সবাই নায়িকার ছেলেকে আদর, ভালবাসা, আশীর্বাদে ভরিয়ে দিয়েছে।



ছবির পাশাপাশি ইলিয়ানা ‘আস্ক মি এনিথিং’ সেশন রেখেছিলেন। সেখানেই তাঁর একক মাতৃত্বের প্রশ্ন তোলেন জনৈক অনুরাগী। তখনই স্বামীকে প্রকাশ্যে এনে তিনি জানান, একেবারেই ‘একা মা’ নন তিনি। আর পাঁচজন স্বামী-স্ত্রী মিলে যেভাবে সন্তান মানুষ করেন তাঁরাও সেটাই করছেন।


 



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া