বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ranbir Kapoor: রশ্মিকা ও বিজয়ের প্রেমের গুজবে সিলমোহর দিলেন কোন অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা | ২৫ নভেম্বর ২০২৩ ১২ : ৪৭


সংবাদসংস্থা, মুম্বই: রশ্মিকা মন্দানা এবং বিজয় দেভেরাকোন্ডার ডেটিং গুজব অনেকদিন ধরেই শিরোনাম। এই মুহূর্তে রশ্মিকা ব্যস্ত রণবীর কাপুরের সঙ্গে তাঁদের আসন্ন ছবি "অ্যানিম্যাল" এর প্রচারে। সেই ফাঁকেই অভিনেত্রীর সম্পর্কের গুজবে সিলমোহর দিলেন রণবীর- এমনটাই মনে করছেন সমালোচকরা।
অভিনেতা নন্দমুরি বালাকৃষ্ণের অনুষ্ঠানে "অ্যানিম্যাল" পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার সঙ্গে যোগ দিয়েছিলেন রণবীর কাপুর ও রশ্মিকা মন্দানা। সেখানে কোন অভিনেতা ভাল, সেই নিয়ে একটি আলোচনা শুরু হয়। দক্ষিণী ছবি "অর্জুন রেড্ডি" পরিচালনা করেছিলেন সন্দীপ। প্রসঙ্গ ক্রমে সেই ছবির অভিনেতা বিজয় দেভেরাকোন্ডার নাম উঠে আসে আলোচনায়। আর তখনই রশ্মিকার সঙ্গে কৌতুকে মেতে ওঠেন রণবীর। কৌশলে আলোচনা এড়াতে চাইলেও রণবীর পরিচালককে ফোন করতে বলেন বিজয়কে। কিন্তু বিজয় সেই ফোনের উত্তর দেননি। এইবার রণবীর রশ্মিকাকে অনুরোধ করেন বিজয়কে ফোন করার জন্য। এবং পরিচালককে বলেন ""আপনার ফোন ধরেননি, কিন্তু রশ্মিকার ফোন নিশ্চয় ধরবেন।""
সেই শুনেই লজ্জায় রাঙা হয়ে ওঠেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর ফোন সত্যিই রিসিভ করেন অভিনেতা। সৌজন্য বিনিময় করে অভিনেত্রী জানান যে, তিনি স্পিকারে আছেন। সেই ভিডিও নেটপাড়ায় ভাইরাল। আর সেই নিয়েই সমালোচকরা মনে করছেন , যা রটে তা ঘটে।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া