বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: ‘পাঠান’-এর প্রিক্যুয়েলে আমির-জন! কাকে ৫০ কোটির উপহার দিলেন অমিতাভ?

সংবাদ সংস্থা, মুম্বই | ২৫ নভেম্বর ২০২৩ ০২ : ৪৪


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘নজরে বিনোদন’-এ। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

‘পাঠান’-এর প্রিক্যুয়েল!
ছবি তৈরির সময় থেকেই গুঞ্জন, ‘পাঠান’-এর প্রিক্যুয়েল তৈরি হওয়া উচিত। যেখানে ছবির খলনায়ক জিমের বদলে যাওয়া রূপের নেপথ্য কারণ দেখানো হবে। সম্প্রতি জানা গিয়েছেন, প্রযোজক আদিত্য চোপড়া সত্যি সত্যিই নাকি প্রিক্যুয়েল তৈরি করতে চলেছেন। এবং জন নাকি প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। এখানেই শেষ নয়। ছবিতে হৃতিক রোশন, আমির খানও নাকি যোগ দিচ্ছেন। স্পাই ইউনিভার্স এভাবেই তারকাখচিত করতে চলেছেন আদি।

৫০ কোটির উপহার
একদিকে, বৌমা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বনিবনা নেই। অন্য দিকে, মেয়ে শ্বেতা বচ্চনকে ৫০ কোটির বাংলো উপহার দিলেন অমিতাভ বচ্চন! শাহেনশা তাঁর প্রতীক্ষা বাংলো মেয়ের নামে লিখে দিলেন। ১৬.৮৪০ স্ক্যোয়ার ফিট জায়গা নিয়ে বাংলোটি তৈরি। এই বাংলোর আধা মানকিন জয়া বচ্চন।

প্রয়াত পরিচালক
প্রয়াত অভিনেতা আরমান কোহলির বাবা রাজকুমার কোহলি। বয়স হয়েছিল ৯৩। ‘নাগিন’, ‘জানি দুশমন’, ‘বদলে কি আগ’, ‘নওকার বিবি কা’, ‘পতি পত্নি অউর তাওয়াইফ’-এর জনপ্রিয় ছবির পরিচালক তিনি। খবর, মুম্বইয়ে নিজের বাড়িতে হৃদরোগে মৃত্যু হয় তাঁর। স্নান করতে করতেই আচমকা ঢলে পড়েন মৃত্যুর কোলে। দরজা ভেঙে তাঁর দেহ বের করতে হয়েছে।

রণবীর বৃদ্ধ হয়েছেন?
তিনি যেখানে যান সেখানেই তাঁকে তাড়া করে ফেরে ‘বতমিজ দিল, মানে না’ গান! ২০১৩-র ছবি ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবির বহুল প্রচারিত গান এটি। সম্প্রতি, অ্যানিমেল ছবির গানের প্রচারে এসেছিলেন রণবীর কাপুর, ববি দেওল। সেখানও এই গানের সঙ্গে পা মেলাতে হয় তাঁকে। হুক স্টেপ করেই নায়কের ঘোষণা, ২০১৩ থেকে এই গানের সঙ্গে পা মেলাতে হচ্ছে। এখন আর তিনি পারেন না! ৪১ বছর বয়সে ১০ বছর আগের স্টেপ করতে গেলে পিঠ-কোমরে ব্যথা হয়! রণবীর বৃদ্ধ হয়েছেন?

মেয়ের পরে ছেলে?
মেয়ে রাহা কাপুরকে নিয়ে কাড়াকাড়ি রণবীর কাপুর-আলিয়া ভাটের মধ্যে। কে বেশিক্ষণ মেয়ের সঙ্গে কাটাবেন? করণ জোহরের চ্যাট শো-তে একথা ফাঁস হতেই ননদ করিনা কাপুরের দাবি, তা হলে আরও এক সন্তান আসুক। দু’জনের কোলে দুই সন্তান থাকবে। সম্প্রতি, তেমনই ইচ্ছে প্রকাশ করেছেন রণবীরও। তিনিও নাকি চান আরও একবার তিনি বাবা হবেন। আরও একবার তাঁর কোলে মেয়ে আসবে।

মহাভারতীয় বিয়ে
বিয়ে না কুরুক্ষেত্র? রণদীপ হুডার বিয়ের থিম শুনে এমনই প্রশ্ন বলিউডের। প্রেমিকা লিন লাইসরাম মণিপুরে বিয়ে করতে চলেছেন। তাঁদের বিয়ের থিম মহাভারত। ২৯ নভেম্বর সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। মণিপুরে অর্জুন চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিলেন। রণদীপ-লিনের বিয়েতে নাকি তারই ছায়া পড়বে।

চুরি করতেন রাখি?
শনিবার ৪৫-এ পা দিলেন রাখি সাওয়ন্ত। তাঁকে চমকে দিতে পুরনো ভিডিও নতুন করে ভাইরাল। সেখানে ফাঁস তাঁর অতীত। রাখির আগের নাম নীরু ভেদা। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার খুব সখ। তাই মা-বাবার পয়সা চুরি করে মুম্বই পাড়ি জমানোর চেষ্টা করতেন! ছোটবেলা খুবই কষ্টে কেটেছে তাঁদের। পড়শির ফেলে দেওয়া উচ্ছিষ্ট খেয়ে পেট ভরাতেন তাঁরা! 



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া