বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

VIRAL VIDEO : এলাকার বাংলাদেশিদের ভোটার তালিকায় সংযুক্ত করতে বলে বিতর্কে তৃণমূল নেত্রী, ভাইরাল ভিডিও

Sumit | ২৪ নভেম্বর ২০২৩ ১১ : ৫৯


আজকাল ওয়েবডেস্ক: এলাকার বাংলাদেশিদের ভোটার তালিকায় নাম তুলতে বলে বিতর্কে তৃণমূল নেত্রী রত্না বিশ্বাস। তিনি দলের বারাসত সাংগঠনিক জেলার চেয়ারম্যান এবং স্থানীয় কুমড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান। বৃহস্পতিবার হাবড়ার জিওলডাঙায় বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের জন্মদিন পালন করেন স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরা। সেখানেই বক্তব্য পেশ করতে গিয়ে তিনি বলেন, তিন মাস পর লোকসভা নির্বাচন এবং এখন ভোটার তালিকার কাজ চলছে। এখানে অনেক বাংলাদেশি লোক আছেন যদি তাঁদের ভোটার তালিকায় নাম তুলতে লিঙ্কের কোনও সমস্যা হয় তবে তাঁরা যেন স্থানীয় তৃণমূল নেতা জাকির হোসেনের সঙ্গে যোগাযোগ করেন।
রত্না বিশ্বাসের এই বক্তব্যের ভিডিও ভাইরাল হতেই উঠেছে সমালোচনার ঝড়। রাজ্য বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, "সিপিএম আমলে বাংলাদেশিদের ভোটার তালিকায় সংযোজনের যে কাজটা লুকিয়ে হতো এখন সেটা প্রকাশ্যেই হচ্ছে। যদিও তৃণমূল এখন সল্টলেকের মতো জায়গাতেও রোহিঙ্গাদের বসিয়ে দিয়েছে।"
বিষয়টি নিয়ে স্থানীয় তৃণমূল নেতা জাকির হোসেন বলেন, "রত্না বিশ্বাস একথা বলতে চাননি। এখানে বাংলাদেশি বলতে তাঁদেরকেই বোঝায় যারা ১৯৫০ সালের পর যারা এই দেশে এসেছেন তাঁরা । এঁদের কথাই তিনি বলতে চেয়েছেন।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া