রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: সৌরভ-ইশার সম্পর্কে ভাঙন? গুঞ্জন, ঝড় উঠেছে তারকাদের 'অন্তরমহল'-এ

উপালি মুখোপাধ্যায় | ২৩ নভেম্বর ২০২৩ ০৩ : ৫৪


এমনই গুঞ্জন ইন্ডাস্ট্রিতে। কবে সম্পর্কে বাঁধা পড়লেন তাঁরা? কেনই বা বিচ্ছেদ? "অন্তরমহল"-এ খোঁজ নিলেন উপালি মুখোপাধ্যায়

একুশ শতকেও পিতৃত্বের পরীক্ষা দিতে পুরুষ নারাজ। পিতৃতান্ত্রিক সমাজ তাকে শিখিয়েছে, পুরুষ বন্ধ্যা হতেই পারে না! এই টানাপোড়েন খুব সহজ কথায় কালি-কলমে ধরেছেন নীল বি মিত্র। সেই গল্প এবার হইচই ওয়েব প্ল্যাটফর্মে। পরিচালক অভ্রজিৎ সেনের আগামী সিরিজ ‘অন্তরমহল’-এ। মুখ্য ভূমিকায় সৌরভ দাস, ইশা সাহা। সম্প্রতি, সিরিজের ট্রেলার প্রকাশ্যে।

চিত্রনাট্য অনুযায়ী রীতি আর ইন্দ্র সুখি দম্পতি। সেই জায়গা থেকেই বাকি মেয়েদের মতো রীতি মা হতে চায়। কিন্তু কিছুতেই তার ইচ্ছে পূরণ হচ্ছে না। সমস্যা কোথায়? রীতি বন্ধ্যা? নাকি ইন্দ্র? চিকিৎসকের পরামর্শ নিয়ে পরীক্ষা না করালে কিছুই বোঝা যাবে না। রীতি ডাক্তারি পরীক্ষায় রাজি। কিন্তু বেঁকে বসেছে তার স্বামী। কেন সে খামোখা পরীক্ষা করাতে যাবে? সে পুরুষ। তার কোনও সমস্যা থাকতেই পারে না! এই অহং আহত হতেই সম্পর্কে চিড়। ঝড় দম্পতির ‘অন্তরমহল’-এ। রীতি কি পারবে ইন্দ্রর ভুল ভাঙাতে? উত্তর লুকিয়ে নতুন সিরিজে।

জন্মলগ্ন থেকেই হইচই প্ল্যাটফর্ম আঙুল রেখেছে বহু জ্বলন্ত বিষয়ের উপর। উদাহরণ, ‘সম্পূর্ণা’, ‘বোধন’, ‘রাজনীতি’ কিংবা ‘উত্তরণ’। সেই তালিকাতেই নতুন সংযোজন ‘অন্তরমহল’। যেখানে দাম্পত্য টানাপোড়েন ফুটিয়ে তুলবেন ইশা সাহা-সৌরভ দাস।

সিরিজকে এগিয়ে নিয়ে যেতে থাকবেন স্বস্তিকা দত্ত, অর্পণ ঘোষএই সিরিজ কি পারবে সংস্কারের অচলায়তন সরাতে? কী বলছেন ইশা, সৌরভ, পরিচালক? ইশার কথায়, ‘‘এই প্রশ্ন আমারও। তাই অভ্রজিতের পরিচালনায় ‘রীতি’র মাধ্যমে সৌরভের সঙ্গে আমিও উত্তর খুঁজব।’’ সৌরভের মতে, ‘‘আমিও পুরুষ। পিতৃতন্ত্রের কারণে আমার অনুভূতিতেও হয়তো এই অহং লুকিয়ে। এই জায়গা থেকেই অভ্রজিৎ চ্যালেঞ্জ ছুঁড়েছেন। পুরুষ নারীর বন্ধু। তাই সারাক্ষণ তার পাশে থাকবে সে। আমার অভিনয় দিয়ে সবাইকে এই বার্তা দেওয়ার চেষ্টা করব।’’ পরিচালক বলছেন, ‘‘কিছু সমস্যা আমরা খোলাখুলি বলতে অস্বস্তি বোধ করি। ভাঙতে চাই না সমাজের তথাকথিত রীতিনীতি। হইচই প্ল্যাটফর্ম শুরু থেকে এই ধরনের ট্যাবু ভাঙার চেষ্টা করছে। সেই বিপ্লবে আমিও সামিল। আশা, নীলের লেখা, ইশা-সৌরভ, স্বস্বিতা-অর্পণের অভিনয় দর্শকমনে গভীর ছাপ রেখে যাবে।’’ 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া