সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kangana-Madhaban: ৮ বছর পরে আবার জুটি বাঁধছেন মাধবন ও কঙ্গনা !

নিজস্ব সংবাদদাতা | ১৮ নভেম্বর ২০২৩ ০৯ : ৪৮


সংবাদসংস্থা, মুম্বই: একটি সাইকোলজিক্যাল থ্রিলার ছবির জন্য অভিনেতা আর মাধবনের সঙ্গে পুনরায় জুটি বাঁধছেন কঙ্গনা রানাওয়াত।। আজ থেকে চেন্নাইতে ছবিটির শুটিং শুরু হয়েছে। শনিবার, টুইটারে কঙ্গনা একটি ছবি শেয়ার করে লিখেছেন, "আজ চেন্নাইতে আমরা আমাদের নতুন ছবি, একটি সাইকোলজিক্যাল থ্রিলারের শুটিং শুরু করেছি। বিশদ জানা যাবে শীঘ্রই। আপাতত এই অনবদ্য এবং উত্তেজনাপূর্ণ স্ক্রিপ্টের জন্য আপনাদের সকলের সমর্থন এবং আশীর্বাদ প্রয়োজন।"
 ছবিটি পরিচালনা করবেন "থালাইভি" পরিচালক বিজয়। সঙ্গীত পরিচালনা করেছেন প্রতিভাবান জি.ভি. প্রকাশ কুমার। মাধবন এবং কঙ্গনা এর আগে "তনু ওয়েডস মনু" এবং "তনু ওয়েডস মনু রিটার্নস"-এ একসঙ্গে কাজ করেছিলেন। পরিচালক বিজয়ের সঙ্গে আবারও কাজ করতে পেরে উচ্ছ্বসিত অভিনেত্রী জানিয়েছেন, "প্রিয় বিজয় স্যার, থালাইভির অবিশ্বাস্য অভিজ্ঞতার পর আবার আপনার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি খুবই খুশি। ধন্যবাদ স্যার।"
বহুল প্রত্যাশিত মনস্তাত্ত্বিক থ্রিলারটি হিন্দি এবং তামিল ভাষায় প্রকাশ পাবে। প্রযোজনা সংস্থা আত্মবিশ্বাসী, তারকাদের প্রতিভা এবং ভাল স্ক্রিপ্টের এই সংমিশ্রণটি সারা বিশ্বের দর্শকদের মুগ্ধ করবে।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া