মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Saif-Kareena: রঙ্গোলি ধেবড়ে দিয়েছে তৈমুর আর জেহ! কী করলেন সইফ আর করিনা?

নিজস্ব সংবাদদাতা | ১১ নভেম্বর ২০২৩ ১৩ : ২৮



সংবাদসংস্থা, মুম্বই: দীপাবলির আমেজে ভাসছে মায়ানগরীও। তাবড় তাবড় সেলিব্রিটিরা আয়োজন করছেন দিওয়ালি পার্টি। সেখানে গ্ল্যামারাস সাজে হাজির হচ্ছেন শিল্পীরা। এদিকে দুই ছেলেকে নিয়ে নাজেহাল করিনা কাপুর। রঙ্গোলি বানিয়েছিলেন, তও ধেবড়ে দিয়েছে তাঁদের ছোট ছেলে জেহ। মাথায় হাত অভিনেত্রীর। আর পাশে দাঁড়িয়ে নিরুপায় সইফ আলি খান। নবাব পরিবারের দিওয়ালি উদযাপনের টুকরো ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 
প্রথম ছবিতে দেখা গিয়েছে, মেঝেতে গোলাপি টি-শার্ট এবং পায়জামায় পরে বসে আছেন করিনা। জেহ, তৈমুর এবং সইফ রয়েছেন তাঁকে ঘিরেই। রঙ্গোলি নিয়ে জেহ যে সমস্ত জগাখিচুড়ি তৈরি করেছে তাতে সইফকে বেশ হতাশ দেখাচ্ছে। তৈমুর মায়ের পাশে বসে আছে, যেন কিছুই করেনি সে, সব দোষ ভাইয়ের! দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে যে, জেহ রঙ্গোলি নিয়ে তালগোল পাকিয়ে চলেছে৷ এই ছবি পোস্ট করে অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন , "হোলি না দিওয়ালি বুঝতে পারছি না". তবে যা-ই হোক না কেন , পরিবারের সঙ্গে সময় কাটানো চুটিয়ে উপভোগ করছেন তাঁরা। তাঁদের অনুরাগীরাও শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন কমেন্টবক্স।
সম্প্রতি জিও মামি মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালে অভিনেত্রী তাঁর "দ্য বাকিংহাম মার্ডারস"-এর প্রিমিয়ারে গ্ল্যামারাস কালো পোশাকে অংশ নিয়েছিলেন। করিশ্মা কাপুর এবং সইফও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে । ছবিটি পরিচালনা করেছেন হংসল মেহতা। অভিনয়ে আছেন অ্যাশ ট্যান্ডন, রণবীর ব্রার এবং কিথ অ্যালেন।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া