শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Pakistan: ইডেনে বাবরকে ঘিরে উন্মাদনা, ফুরফুরে মেজাজে পাকিস্তান দল

Sampurna Chakraborty | ০৮ নভেম্বর ২০২৩ ১৬ : ৪২


আজকাল ওয়েবডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে নামার আগে ফুরফুরে মেজাজে পাকিস্তান দল। হবে নাই বা কেন! সবকিছু যে তাঁদের পক্ষে যাচ্ছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে জয়। তারপর অস্ট্রেলিয়ার কাছে আফগানিস্তানের হার। এবার শোনা যাচ্ছে, বৃহস্পতিবার নিউজিল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচে বৃষ্টি হতে পারে। সেক্ষেত্রে দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হলে ৯ পয়েন্টে আটকে যাবে কিউয়িরা।‌ সেটা হলে শনিবার ইংল্যান্ডকে হারালেই সেমিফাইনালের টিকিট পেয়ে যাবে পাকিস্তান। শেষ চারের আশায় বুধবার প্রস্তুতি শুরু করে দিলেন বাবররা। এদিন দুপুরে ইডেনে পুরোদমে প্র্যাকটিস করে পাকিস্তান দল। রবিবার বিকেলে শহরে এসে গেলেও গত দু"দিন মাঠে নামেনি দল। গলফ খেলে, শপিং করে কাটায় পাকিস্তানের ক্রিকেটাররা। তবে আজ থেকে অনুশীলনে ডুবে যান বাবর, রিজওয়ানরা। বোলিং কোচ মর্নি মরকেলের সঙ্গে কিছুক্ষণ আলোচনা করতে দেখা যায় শাহিন আফ্রিদিকে।

নেটে বেশ অনেকক্ষণ ব্যাটিং প্র্যাকটিস করেন বাবর। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভাল খেললেও বিশ্বকাপে ধারাবাহিকতার অভাব রয়েছে পাকিস্তানের অধিনায়কের। ফর্মে ফিরতে এদিন একাকী অনুশীলন করতেও দেখা যায়। তবে আগের দিনের মতো এদিনও বাবরকে নিয়ে উন্মাদনা ছিল চরমে। ইডেনে পাকিস্তানের অনুশীলনের সময় বেশ কিছু ক্রিকেটপ্রেমী উপস্থিত ছিল। তাঁদের আবদার মেটান পাক অধিনায়ক। প্র্যাকটিসের ফাঁকে ব্যাটে, জার্সিতে, কাগজে অটোগ্রাফ দিতে দেখা যায় বাবরকে।

বাবর, শাহিন, রিজওয়ান সকলেই মগ্ন ছিলেন অনুশীলনে। আলাদা করে ক্যাচ প্র্যাকটিস করতে দেখা যায় পাকিস্তানের উইকেটকিপার ব্যাটারকে। ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে পাক শিবির চাঙ্গা। একটা সময় বিশ্বকাপ থেকে ছিটকে যেতে বসেছিল পাকিস্তান। কিন্তু সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে আজ সেমিফাইনালের দোরগোড়ায়। কোনওভাবেই এই সুযোগ হাতছাড়া করতে চান না বাবররা।‌

ছবি: অভিষেক চক্রবর্তী



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া