SNU

বৃহস্পতিবার ২০ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

CONGRESS: কলকাতায় প্রদেশ কংগ্রেস অফিসে খাড়গের ছবিতে কালি !

Sumit | ১৯ মে ২০২৪ ১৬ : ২০


আজকাল ওয়েবডেস্ক: রবিবার কলকাতায় প্রদেশ কংগ্রেস ভবনে খাড়গের ছবিতে লেপে দেওয়া হল কালো কালি! কংগ্রেসের অবশ্য দাবি, এই ঘটনার নেপথ্যে তৃণমূলের হাত রয়েছে। শাসকদল অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেছে।
রবিবার বেলায় বিধান ভবনের সামনে রাখা কংগ্রেসের ব্যানার, হোর্ডিংয়ে দেখা যায়, খাড়গের ছবিতে কেউ কালি লেপে দিয়েছেন। হোর্ডিং, ব্যানারে সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীরও ছবিও রয়েছে। তাতে কালির চিহ্ন নেই। বিষয়টি নজরে আসার পরেই চাঞ্চল্য ছড়ায়। দফতরে থাকা কংগ্রেস কর্মীরা সঙ্গে সঙ্গে কালি লাগানো ওই হোর্ডিং, ব্যানার সরিয়ে দেন।
মুম্বইয়ে শনিবার বিজেপি-বিরোধী জোটের সভায় তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি প্রসঙ্গে খাড়গে বলেছিলেন, ‘মমতা ব্যানার্জি ‘ইন্ডিয়া’ জোটের সঙ্গেই রয়েছেন।’ এরপর অধীর চৌধুরীর প্রসঙ্গে তিনি বলেন, তিনি দলের সিদ্ধান্ত নেওয়ার কেউ নন। সিদ্ধান্ত আমরা নেব, দলের হাইকমান্ড নেবে। হাইকমান্ডের তৈরি করা রাস্তা যদি কেউ অনুসরণ করতে না চায়, তবে তাকে বেরিয়ে যেতে হবে।
বহরমপুরে বসে অধীরও বলেন, এআইসিসি-র ওয়ার্কিং কমিটির সদস্য হিসেবে তিনিও ‘হাই কমান্ডের লোক’! তাঁর বিরোধিতা, নৈতিক বিরোধিতা। তাঁর বিরোধিতায় কোনও ব্যক্তিগত বিদ্বেষ নেই। 


 




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

সোশ্যাল মিডিয়া



SNU