শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Salman – Aishwariya: আবার জুটি বাঁধবেন সলমন, ঐশ্বর্য? নেটপাড়ায় চাপানউতোর!

নিজস্ব সংবাদদাতা | ০৬ নভেম্বর ২০২৩ ১৩ : ৪৮


সংবাদসংস্থা, মুম্বই: সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা তাঁর মুম্বইয়ের বাসভবনে একটি গ্র্যান্ড দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন। গোটা বলিউডই প্রায় উপস্থিত ছিলেন সেখানে। ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে জাহ্নবী কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সকলেই রাজকীয় আয়োজনের অংশ হয়েছিলেন। তবে নজর কেড়ে নেন সলমন খান। তাঁর ক্যাসুয়াল পোশাক ছিল আকর্ষণের অন্যতম কারণ।
পার্টিতে এথনিক সাজে হাজির হয়েছিলেন ঐশ্বর্য । রানি ও লালের এক অনবদ্য মিশেলের সালোয়ার কামিজ পরেছিলেন তিনি। ফুল স্লিভ হাতায় ও ওড়নায় ছিল ভারি রূপোলি এমব্রয়ডারির কাজ। সঙ্গে খোলা চুল, গাঢ় রঙের লিপস্টিক। শুধু ঐশ্বর্য নন, পার্টিতে চোখ ধাঁধানো সাজে হাজির ছিলেন অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর, সারা আলি খান -সকলেই। তবে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ক্যাসুয়াল পোশাকেই পার্টিতে উপস্থিত হন সলমন। নেভি ব্লু রঙের কার্গো প্যান্ট সঙ্গে নীল রঙের টি-শার্ট। আর সেই নিয়েই তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়।
একই পার্টিতে সলমন ও ঐশ্বর্যকে পাশাপাশি দেখে নেটিজেন জানতে চেয়েছেন তাঁরা একসঙ্গে জুটি বাঁধছেন কিনা। সেই প্রশ্ন নিয়েই নেটপাড়ায় চলে তরজা। কেউ কেউ মনে করেন তাঁরা কখনওই আর একসঙ্গে ছবিতে কাজ করবেন না। অনেকের মত, সলমন রাজি হলেও ঐশ্বর্য কোনও দিন এই প্রস্তাব মেনে নেবেন না।  



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া