বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: সাইবার ক্রাইমের শিকার রশ্মিকা, পাশে দাঁড়ালেন বিগ বি! কেন লাজে রাঙা হলেন জাহ্নবী?

নিজস্ব সংবাদদাতা | ০৬ নভেম্বর ২০২৩ ০৯ : ২০


সংবাদ সংস্থা মুম্বই: মায়ানগরীর আনাচে কানাচে বিনোদন অফুরান। সব জানতে চোখ রাখুন বিনোদন এক নজরে।

"ডিপফেক" ভিডিওর দায়ে : মুখ এক, শরীর আলাদা। সোশ্যাল মিডিয়ার নতুন ট্রেন্ড "ডিপফেক", যা বোকা বানাতে পারে মানুষকে অনায়াসেই। আর সেই ভিডিওর দায়েই সমস্যার মুখে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানা। খোলামেলা পোশাকে লিফটে উঠছেন এক মহিলা যাঁকে দেখতে অবিকল রশ্মিকা মন্দানার র মত। এই নিয়েই শোরগোল। পরে জানা গিয়েছে ওই ব্রিটিশ-ইন্ডিয়ান মহিলার নাম জারা প্যাটেল। তিনিই এই "ডিপফেক" ভিডিও বানিয়েছেন। এই প্রসঙ্গে আইনি পদক্ষেপ নেওয়া উচিত, সেই মর্মে টুইট করেছেন স্বয়ং অমিতাভ বচ্চন। সরব হয়েছেন, কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখরও । সোশ্যাল মিডিয়ায় এই "ডিপফেক" ভিডিওর তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। ভারতের আইটি নিয়ম লঙ্ঘন করে এমন কোনও কাজ করা যাবে না। এরকম ভিডিও সোশ্যাল মিডিয়া থেকে ৩৬ ঘন্টার মধ্যে সরিয়ে ফেলার আইনি নির্দেশের কথা মনে করিয়ে দিয়েছেন ।

লাজে রাঙা হলেন জাহ্নবী: মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে চর্চিত বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়াকে নিয়ে হাজির হলেন জাহ্নবী কাপুর। পার্টিতে প্লাঞ্জ নেক সোনালি গাউনে পরেছিলেন তিনি। সঙ্গে সোনালী ঝুমকো। পার্টিতে আসার সময় দুজনে আলাদা আলাদা আসলেও যাওয়ার সময় একই গাড়িতে রওনা হতে দেখা যায় দুজনকে। সেই ছবি সামনে আসতেই লজ্জায় রাঙা হয়েছেন অভিনেত্রী।

সাপের বিষের দায় নেই? সাপের বিষ সরবরাহের মামলায় ইউটিউবার এলভিশ যাদবের বিরুদ্ধে দায়ের করা এফআইআর সম্পর্কিত বিষয়ে, হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার রবিবার বলেন, এই ঘটনায় এলভিশের কোনও প্রভাব নেই। তিনি জোর দিয়ে বলেন, যে এলভিশ দোষী প্রমাণিত হলে পুলিশ ব্যবস্থা নেবে। দোষ প্রমাণিত হলে যথাযথ শাস্তির ব্যবস্থা নেওয়া হবে।

তারা সুতারিয়া সিঙ্গল? কয়েক বছর ধরে ডেট করার পরে ২০২০ সালে সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন তারা সুতারিয়া এবং আদার জৈন । সম্প্রতি মুম্বই সংবাদ সংস্থার কাছে দেওয়া এক সাক্ষাত্কারে আদারের সঙ্গে তাঁর বিচ্ছেদের কথা বলেছেন তারা। সেখানে নিজের প্রেমজীবন নিয়ে কৌতুক করে তিনি বলেন, এক সপ্তাহে তিনি ৩ জনের সঙ্গে ডেট করেছেন এক সময়। সেসব মনে পড়লেই এখন হাসি পায় তাঁর।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া