সোমবার ২০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: বৈশাখের ‘হইচই’, ১২ মাসের ১৩ পার্বণ উদযাপনে কী কী উপকরণ?

নিজস্ব সংবাদদাতা | ১৫ এপ্রিল ২০২৪ ২০ : ৩০


সন ১৪৩০ বিদায় নিয়েছে। সন ১৪৩১ সদ্য পা রেখেছে। ফের নতুন করে শুরু বাঙালির ১২ মাসের ১৩ পার্বণ।

বাঙালির উদযাপন মানেই হইচই। তাতে আড়ম্বর, হুল্লোড়, জনসমাগম, জৌলুস আরও অনেক কিছু। হইচই ওয়েব প্ল্যাটফর্ম তারই আয়োজন করেছে। ১৪টি নানা স্বাদের সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা করে। এই সিরিজের হাত ধরে বসার ঘরে রাজপাট চালাবেন কৌশিক গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, পাওলি দাম, স্বস্তিকা মুখোপাধ্যায়, সন্দীপ্তা সেন, দিতিপ্রিয়া রায়, স্বস্তিকা দত্ত এবং আরও একঝাঁক তারকা। থাকবেন জয়দীপ মুখোপাধ্যায়, সাহানা দত্ত, দেবালয় ভট্টাচার্য, অদিতি রায়, সায়ন্তন ঘোষালের মতো পরিচালক। থাকবে জনপ্রিয় সিরিজের ফ্র্যাঞ্চাইজি। নতুন গল্প নিয়ে তৈরি অরিজিনালস। তালিকার কোনও সিরিজ রহস্যে গা ছমছমে। কোনওটা সম্পর্কের রঙে রাঙানো। কোনও সিরিজ সাহিত্যের পাতা থেকে উঠে আসছে। এখানেই শেষ নয়। থাকছে বাংলাদেশের একমুঠো গল্প। এই প্রথম সিরিজে পা রাখছেন জয়া আহসান, পরীমণি। সব মিলিয়ে বাংলা বিনোদনের ক্যালেন্ডার জমজমাট। চট করে চোখ বুলিয়ে নিন সিরিজের খুঁটিনাটিতে---




অ্যাডভোকেট অচিন্ত্য আইচ: ঋত্বিক চক্রবর্তী, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায় এই সিরিজে মুখ্য ভূমিকায়। পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়। কেন্দ্রে দত্ত পরিবার। পরিবারের পুত্রবধূ মালিনী নিজের বাড়িতে খুন করেছে। তাকে তারা যখন মানসিক রোগী চিহ্নিত করে মানসিক হাসাপাতালে পাঠাতে যাবে তখনই অবতীর্ণ অচিন্ত্য আইচ। তিনি কি পারবেন মালিনীকে বাঁচাতে?  

পরিণীতা: শরৎচন্দ্র চট্টোপাধ্যায় বরাবর পর্দায় সুপারহিট। এর আগে হিন্দি-বাংলায় তাঁর উপন্যাস ‘পরিণীতা’ নিয়ে ছবি হয়েছে। এবার সেটি সিরিজে। পরিচালনায় অদিতি রায়। মুখ্য ভূমিরায় গৌরব চক্রবর্তী, দেবচন্দ্রিমা সিংহ রায়। 

বোকাবাক্সতে বন্দি: আবারও সিরিজে সোলাঙ্কি রায়। আবারও পরিচালক দেবালয় ভট্টাচার্য। এই জুটি হিট মণ্টু পাইলট সিরিজে। এবার তাঁরা আনছেন ‘বোকাবাক্সতে বন্দি’। এক অভিনেত্রীর সংগ্রাম, একটা সময়ের পরে ক্লান্ত হয়ে প্রচারের আলো থেকে দূরে থাকার চেষ্টা— সিরিজের বিষয়।



বিজয়া: সায়ন্তন ঘোষাল মানেই রহস্য-রোমাঞ্চ। এবার তাঁর ঝুলিতে সত্য ঘটনা। প্রেসিডেন্সি কলেজের ছাত্রাবাসে ছাত্রনির্যাতন এবং তার থেকে এক ছাত্রের মৃত্যু এই সিরিজের কেন্দ্রে। মুখ্য ভূমিকায় স্বস্তিকা মুখোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায়, দেবদত্ত রাহা, বিদীপ্তা চক্রবর্তী, গুলশনারা খাতুন। স্বস্তিকা মৃত ছাত্রের মা।

গুটিপোকা: সৌভিক কুণ্ডুর পরিচালনায় এই প্রথম জুটি বাঁধছেন পাওলি দাম-সৌরভ চক্রবর্তী। সিরিজে পাওলি এক মধ্যবিত্ত পরিবারের মহিলা। যে স্বামীর অত্যাচারে জর্জরিত। কীভাবে সে এই নরকযন্ত্রণা থেকে নিজেকে উদ্ধার করবে? সেই গল্প সিরিজে।