শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ragging: শহরে ফের ব়্যাগিংয়ের শিকার কলেজ পড়ুয়া, বেধড়ক মারধরের অভিযোগ সিনিয়রদের বিরুদ্ধে

Pallabi Ghosh | ৩১ অক্টোবর ২০২৩ ১৬ : ৪৬


আজকাল ওয়েবডেস্ক: ফের ব়্যাগিংয়ের শিকার এক কলেজ পড়ুয়া। কলকাতার এক বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে উঠল অভিযোগ। হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজির ছাত্র সোহম সরকার অভিযোগ তুলেছেন কলেজের সিনিয়রদের বিরুদ্ধে।
১১ অক্টোবর বাড়ি ফেরার পথে সিনিয়রদের সঙ্গে বচসা হয় পড়ুয়ার। গাড়ি নিয়ে বাড়ি ফেরার পথে সিনিয়রদের একটি বাইক তাঁর গাড়ির সামনে এসে দাঁড়ায় এবং তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিষয়টি বুঝতে না পেরে সোহম ক্ষমা পর্যন্ত চান সিনিয়রদের কাছে। তারপরেও রীতিমতো রাস্তায় ফেলে মারধর করা হয় পড়ুয়াকে।
পুজোর পরে সোমবার থেকে খুলেছে কলেজ। মঙ্গলবার কলেজে আবারও মারধর করা হয় তাঁকে। মঙ্গলবার গাড়িতে বসে যখন বাড়ি ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন, তখন তাঁকে ফের বিনা কারণে সিনিয়ররা বাইরে টেনে হিচড়ে বের করে মারধর করে বলে অভিযোগ। সোহমের শরীরে একাধিক জায়গায় ক্ষতর চিহ্ন রয়েছে। অভিযোগ, মারধরের সময় তাঁর জামা ছিড়ে দেওয়া হয়।
কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র সোহম ইতিমধ্যে আনন্দপুর থানায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষাও করানো হয়েছে সোহমের। কলেজ কর্তৃপক্ষ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। আজকাল ডট ইনকে কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে যে বুধবার অভিযুক্ত পড়ুয়াদের নিয়ে একটি বৈঠক করা হবে। এই বিষয়ে অভিযোগকারীকে প্রশ্ন করা হলে তাঁর পরিবার জানায় যে কলেজের পক্ষ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি তাঁদেরকে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া