আজকাল ওয়েবডেস্ক: জল্পনা কয়েকদিন ধরেই চলছিল। মুকুল কি তৃণমূলে যাচ্ছে? সৌগত রায়ের মন্তব্যে আরও জোরালো হচ্ছে সেই সম্ভাবনা। এদিন তিনি বলেন তৃণমূল ত্যাগ করলেও শুভেন্দু অধিকারীর মত মমতা ব্যানার্জিকে নিয়ে কথা বলেননি মুকুল রায় এই মন্তব্যের জেরে রাজনৈতিক মহল মনে করছে মুকুল যদি ফিরতে চান তবে সেই দরজা খোলা রাখছে তৃণমূল।

প্রসঙ্গত, স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির গলাতেই শোনা গিয়েছিল ‘মুকুল অত বাজে কথা বলে না’। ভোটের ফলের পর থেকেই বেসুরো গাইছেন মুকুল।  বিজেপির একাধিক বৈঠকে তিনি অনুপস্থিত থাকছেন। আবার সল্টলেকে নিজের বাড়িতে অনুগামীদের নিয়ে চুপিসারে বৈঠকও সেরেছেন তিনি। সূত্রের খবর, রাজীব ব্যানার্জির সঙ্গেও একপ্রস্থ কথা হয়েছে তাঁর। অন্যদিকে আবার মুকুলবাবুর অসুস্থ স্ত্রীকে দেখতে গিয়েছিলেন তৃণমূলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। অন্যদিকে, কয়েকদিন আগে বিজেপির সমালোচনায় ফেসবুক পোস্ট করেছিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু রায়। আর সব মিলিয়ে জল্পনা ক্রমশ আরো জোরালো হচ্ছে।

অন্যদিকে, সৌগত রায় বলেন, এমন বহু নেতা আছেন যারা অভিষেক ব্যানার্জির সঙ্গে যোগাযোগ রাখছেন। কিন্তু দলত্যাগীদের কেউ কেউ নরমপন্থী আবার কেউ কেউ চরমপন্থী। শুভেন্দু অধিকারীর মতো অনেক নেতারাই মমতা ব্যানার্জিকে নিয়ে প্রকাশ্যে বাজে কথা বলেছেন বলে জানান দমদমের সাংসদ। তিনি আরও জানান, সেখানে মুকুল রায় মমতা ব্যানার্জিকে নিয়ে কোনো কটু কথা বলেননি। আর তাঁর এই মন্তব্যের জেরে মনে করা হচ্ছে, মুকুলের জন্য দরজা খোলা রাখছে তৃণমূল। তবে কি ফের ঘাসফুলে কুঁড়ি ফুটছে মুকুলের? সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

জনপ্রিয়

Back To Top