আজকাল ওয়েবডেস্ক:‌ ঝাড়খণ্ডে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল। শুধু তাই নয়, মহিলার গোপনাঙ্গে কাঠি পর্যন্ত ঢুকিয়ে দেওয়া হয়েছে। যার জেরে মৃত্যু হয়েছে নির্যাতিতার। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে মহিলার প্রাক্তন স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিস। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। 
পুলিস সূত্রে জানা গেছে, কালীপুজোর দিন নাটক দেখতে গিয়েছিলেন ওই মহিলা। বাড়ি ফেরার সময় মহিলাকে রাস্তা থেকে তুলে নিয়ে যান প্রাক্তন স্বামী ও তার দুই সঙ্গী। এরপর একটি মাঠে নিয়ে গিয়ে মহিলাকে গণধর্ষণ করা হয়। তারপর গোপনাঙ্গে কাঠি ঢুকিয়ে দেওয়া হয়। এরপর অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়। সারারাত মাঠেই পড়েছিলেন মহিলা। পরদিন সকালে তাঁর আর্তনাদ শুনতে পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে যান। এরপর মহিলাটিকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রাই। কিন্তু নারায়নপুর শহরের সেই হাসপাতাল থেকে নির্যাতিতাকে জামাত্রা সর্দার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 
সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মহিলাটিকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়রা পুলিসকে জানিয়েছেন মাঠ থেকে উদ্ধার করার সময় নির্যাতিতা জানিয়েছিলেন তাঁর প্রাক্তন স্বামীই তাঁকে নির্যাতন করেছে। এরপরই মৃতার প্রাক্তন স্বামীকে গ্রেপ্তার করা হয়। বাকি দুই অভিযুক্তের খোঁজে চলছে তল্লাশি।    

জনপ্রিয়

Back To Top