আজকাল ওয়েবডেস্ক:‌ আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা। এবার ঘটনাস্থল উইসকনসিনের একটি শপিং মল। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত আটজন। এখনও পলাতক হামলাকারী।
মার্কিন পুলিশ ও এফবিআই জানিয়েছে, শুক্রবার উইসকনসিন রাজ্যের ওয়াউওয়াটোসার মেফেয়ার শপিং মলে আচমকা গুলি চালাতে শুরু করে হামলাকারী। শ্বেতাঙ্গ ওই বন্দুকবাজের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে বলে জানা গিয়েছে। গুলির আঘাতে আহত হয়ে লুটিয়ে পড়েন আটজন মানুষ। তাঁদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পাওয়ার পর দ্রুত ঘটনাস্থলে হাজির হয় এফবিআই ও পুলিশকর্মীরা। কিন্তু ততক্ষণে চম্পট দিয়েছে দুষ্কৃতী। বন্দুকবাজের খোঁজে জোর তল্লাশি অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে মিলওয়াউকে কাউন্টির শেরিফের দপ্তর। 
স্থানীয় সময় শুক্রবার দুপুর তিনটে নাগাদ এই ঘটনা ঘটে। ওয়াউওয়াটোসার মেয়র ডেনিস ম্যাকব্রাইড ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি জানিয়েছেন আততায়ীর হানায় যে ৮ জন আহত হয়েছেন, তাঁদের মধ্যে ৭ জন প্রাপ্তবয়স্ক এবং ১ জন নাবালক। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাঁদের আঘাত খুব গুরুতর নয় বলে জানিয়েছেন তিনি।
গুলি চালনার সময় মলের কর্মী এবং উপস্থিত ব্যক্তিরা বিল্ডিংয়ের ভিতর আশ্রয় নেন। শোপের জিল উলে নামের এক মহিলা সেখানকার এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ঘটনার সময় তিনি ৭৯ বছর বয়সি মায়ের সঙ্গে মলের ভিতরেই ছিলেন। সে সময় তিনি ১০–১৫টি গুলির শব্দ শুনেছেন। অপর এক ব্যক্তির দাবি, তিনি ৮–১২ রাউন্ড গুলির শব্দ শুনেছেন। 

জনপ্রিয়

Back To Top