সুরজিৎ ঘোষ হাজরা: রামপুরহাট শহরে তৃণমূল কর্মীর খুনের ঘটনা চাঞ্চল্য এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ। আজ সকালে রামপুরহাট পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের ঋষি অরবিন্দ প্রাথমিক বিদ্যালয় চত্বরে মৃত তৃণমূল কংগ্রেস কর্মী অশোক মণ্ডলের দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরাই খবর দেন পুলিশকে।
স্থানীয় সূত্রে খবর মৃত অশোক মণ্ডল পেশায় ঠিকাদারি ব্যবসা করতেন। গত মঙ্গলবার সন্ধে থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের পক্ষ থেকে রামপুরহাট থানাতে একটি নিখোঁজ ডায়েরিও করা হয়েছিল। তদন্ত শুরু করলেও তাঁর কোনও খোঁজ পাননি রামপুরহাট থানার পুলিশ। 
অবশেষে আজ সকালে ঋষি অরবিন্দ প্রাথমিক বিদ্যালয়ের ক্যাম্পাস চত্বর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। অশোককে খুন করা হয়েছে বলে দাবি করেছেন তাঁর ছেলে অর্পণ। তিনি অভিযোগ করেন, ‘কে বা কারা খুন করেছে সেটা বলতে পারব না। তবে বেশ কিছুদিন ধরেই বাবাকে কিছু পাওনাদার হুমকি দিচ্ছিল।’
মঙ্গলবার সকালে এবং বিকেলে যখনই পরিবারের পক্ষ থেকে ফোন করে অশোক মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে ততবারই তিনি কাজে ব্যস্ত আছেন বলে জানিয়েছেন। পরিবারের দাবি, বিকেলে বাড়ি ফিরে এসেছিলেন ও সন্ধের দিকে বেরিয়ে যান অশোক। তারপর থেকে আর কোনও খোঁজ মেলেনি। অবশেষে আজ তাঁর মৃতদেহ উদ্ধার হয়।
রামপুরহাট থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তবে কে বা কারা এই খুনের পেছনে রয়েছে ও খুনের কারণ কী তা এখনও পরিষ্কার নয়। ঘটনার তদন্ত শুরু করেছে রামপুরহাট থানার পুলিশ।
 

জনপ্রিয়

Back To Top