আজকাল ওয়েবডেস্ক: করোনা পরিস্থিতি নিয়ে এবার মোদি সরকারকে খোঁচা তৃণমূলের। রবিবার দুপুরে অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে করোনা পরিস্থিতি নিয়ে কটাক্ষ করা হয় তৃণমূলের তরফে। ট্যুইটে তাদের দাবি, করোনা পরিস্থিতি সামলাতে সম্পূর্ণ ব্যর্থ কেন্দ্রীয় সরকার। পয়েন্ট করে করে কটাক্ষ করা হয় সরকারকে। সেখানে লেখা হয়, দৈনিক আক্রান্ত ২ লক্ষ ৬০ হাজারের বেশি। এমনকি গুজরাট, মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশে মৃতের সংখ্যায় কারচুপি করা হয়েছে বলে দাবি করা হয়েছে তাদের তরফে। এই নিয়ে কেন্দ্র কোনও তৎপরতাই দেখায়নি বলে অভিযোগ ঘাসফুল শিবিরের।

কয়েকদিন আগে মধ্যপ্রদেশের ভোপালের ভদভদা শ্মশানে সারি সারি মৃতদেহ পুড়তে দেখা যায়। এই দৃশ্য দেখা গিয়েছে একাধিক রাজ্যে। তা নিয়েও এদিন কেন্দ্রকে কটাক্ষ করে তৃণমূল তাদের দাবি মৃতদেহ পোড়ানোর দৃশ্য লুকোতে শ্মশানে পাঁচিল তোলা হয়েছে।

এদিন ফের পিএম-কেয়ার ফান্ড নিয়ে মোদি সরকারকে কটাক্ষ করা হয় তৃণমূলের তরফে। পিএম-কেয়ার ফান্ডের হিসেব জনসমক্ষে আনা হয়নি বলেও লেখা হয় তাদের টুইটার হ্যান্ডেলে। এই এই নিয়ে সাধারণ মানুষকে প্রশ্ন তোলা হয়েছে তৃণমূলের তরফে। 

সাধারণ মানুষের উদ্দেশে প্রশ্ন তোলা হয়, ‘আপনি কি এখনো কোভিড এর বিরুদ্ধে লড়াই করার জন্য নরেন্দ্র মোদির সক্ষম সংবেদনশীল এবং দূরদর্শী নেতৃত্বকে বিশ্বাস করবেন?' এই টুইটের সঙ্গে নরেন্দ্র মোদির একটি কার্টুন নিয়েও বিদ্রুপ করা হয়‌। যেখানে নরেন্দ্র মোদির হাতে একটি প্ল্যাকার্ড দেখতে পাওয়া যায়। সেখানে লেখা, ‘সক্ষম, সংবেদনশীল এবং দূরদর্শী নেতৃত্ব।'

Back To Top