আজকাল ওয়েবডেস্ক:‌ রাজ্যের শাসকদল বারবার আঙুল তুলেছে। অভিযোগ করেছে, কেন্দ্রের শাসকদলের সঙ্গে যোগ রয়েছে কেন্দ্রীয় বাহিনীর। কেন্দ্র সরকারের কথাতেই ভোট করাচ্ছে তারা। এবার এই অভিযোগের সমর্থনে একটি ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবির ভিত্তিতে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানালেন তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র। 
ছবিটিতে দেখা গিয়েছে, রানাঘাট উত্তর পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী অসীম বিশ্বাস সিআরপিএফ জওয়ানদের সঙ্গে মধ্যাহ্নভোজ সারছেন। অভিযোগ ওই বিজেপি প্রার্থীর বাড়িতেই খাওয়াদাওয়া করেছেন জওয়ানরা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এক জন লিখেছেন, ‘‌কেন্দ্রীয় সেনাবাহিনী বিজেপি–র হাতের পুতুল।’‌ 
ছবিটি ভাইরাল হতেই নির্বাচন কমিশনের দ্বারস্থ নদিয়া জেলার তৃণমূল সভাপতি মহুয়া মৈত্র। তিনি চিঠিতে লিখলেন, নির্বাচন চলাকালীন সরকারি ভোট কর্মীদের রাজনৈতিক নেতাদের সঙ্গে যাবতীয় ব্যক্তিগত বৈঠক, যোগাযোগ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। এই পরিস্থিতিতে জওয়ানরা কীভাবে বিজেপি প্রার্থীর সঙ্গে ভোজ সারছেন?‌ প্রশ্ন তাঁর। 
সেই সঙ্গে তিনি রানাঘাট পূর্বে নতুন জওয়ান পাঠানোর আর্জিও জানিয়েছেন এই চিঠিতে। সাংসদের আরও দাবি, ছবিটি সত্য হলে সেক্ষেত্রে তাঁর বিরুদ্ধে অবিলম্বে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হোক। করোনা আবহে আরও চার দফায় নির্বাচন করার সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। 

Back To Top