আজকালের প্রতিবেদন, ক্যানিং ও ফরাক্কা: জুতোর বাক্সে আগ্নেয়াস্ত্র!‌ মুর্শিদাবাদ থেকে জুতোর বাক্সের ভেতরে আগ্নেয়াস্ত্র নিয়ে সুন্দরবনের বাসন্তীতে পাচার করতে এসে ধরা পড়ল ৩ অস্ত্র কারবারি। পাচারের আগেই ৩ জনকে বমাল ধরেছে পুলিস। তাদের কাছ থেকে এক ডজন পিস্তল এবং ৯ রাউন্ড কার্তুজ পাওয়া গেছে। ধৃতদের জেরা করে পুলিস জানার চেষ্টা করছে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ বাসন্তীর কোথায় তারা পাচার করতে এসেছিল। এদিকে বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদের সামশেরগঞ্জেও আগ্নেয়াস্ত্র–সহ দুই অস্ত্র পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৭ টি ৭.৬৫ এমএম পিস্তল, ১৪ টি ম্যাগাজিন, ১০ টি কার্তুজ এবং একটি ওয়ান শাটার বন্দুক।
বৃহস্পতিবার রাতে ক্যানিং থানার পুলিস এবং বারুইপুর জেলা পুলিসের স্পেশ্যাল অপারেশন গ্রুপ দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে অভিযান চালায়। মাতলা ব্রিজের ওপরে এক সন্দেহজনক মারুতি আটক করে । তাতেই কয়েকটি জুতোর বাক্সের ভিতর থেকে উদ্ধার হয় ১২টি ওয়ান শাটার পিস্তল, ৯ রাউন্ড গুলি এবং ৩টি মোবাইল ফোন। ধৃতরা হল রুবেল মণ্ডল, ঝন্টু পাল, আনোয়ার মণ্ডল। তাদের বাড়ি মুর্শিদাবাদের জলঙ্গিতে বলে জানা গেছে। 
ফরাক্কার সামশেরগঞ্জ থানার পুলিস বৃহস্পতিবার রাত  ১০.৩০টা নাগাদ জয়কৃষ্ণপুর ঘোষপাড়া বাসস্ট্যান্ড থেকে অলিমুল হক এবং ওয়াহিদ মোমিন নামে দুই অস্ত্র পাচারকারীকে গ্রেপ্তার করে। তাদের বাড়ি মালদার কালিয়াচকে।  

ছবি: গৌতম চক্রবর্তী

জনপ্রিয়

Back To Top