আজকাল ওয়েবডেস্ক:‌ হঠাৎই আকাশ কালো করে মেঘ। আচমকা বজ্রপাত–সহ বৃষ্টি। আর সেই বজ্রপাতেই প্রাণ হারালেন তিনজন। গুরুতর জখম আরও ১। ঘটনাটি মালদহের হরিশ্চন্দ্রপুরের।
 জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ প্রবল মেঘ করে আসে, সঙ্গে ঝোড়ো হাওয়া বইতে থাকে মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকায়। তার সঙ্গে সঙ্গে ঘনঘন বজ্রপাত। এই বজ্রপাতেই হরিশ্চন্দ্রপুর থানা এলাকায় বিভিন্ন জায়গায় প্রাণ হারান তিনজন। মৃত্যু হয় তেত্রিশ বছরের মিঠু কর্মকারের। তিনি হরিশ্চন্দ্রপুর ১নং ব্লক এলাকার বারদুয়ারী দক্ষিণ রামনগর গ্রামের বাসিন্দা। ঝড়ের সময়ে তিনি মাঠে কাজ করছিলেন। অন্যদিকে পাশেই বাইশা গ্রামের পিনু ওঁরাও ঝড়ের সময় পাশের আমবাগানে ছিলেন। তিনিও বাজের আঘাতে প্রাণ হারান। হরিশ্চন্দ্রপুর থানা এলাকার নারায়ণপুর গ্রামে সুলতান আহমেদও বজ্রপাতের সময় মাঠে কাজ করছিলেন। সেখানেই তাঁর মৃত্যু হয়।
এছাড়া রামনগর এলাকার কৃষ্ণ সাহা নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। তাঁকে প্রথমে হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি ঘটায় চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস। 

জনপ্রিয়

Back To Top