আজকাল ওয়েবডেস্ক:‌ প্রায় একই জায়গা থেকে কয়েক ঘণ্টার ব্যবধানে উদ্ধার হল দুই মহিলার ক্ষতবিক্ষত দেহ। এই ঘটনায় দক্ষিণ ২৪ পরগনার কুলতলির মেরিগঞ্জে চাঞ্চল্য ছড়িয়েছে। বৃহস্পতিবার রাতে ইটভাটা যাওয়ার রাস্তায় এক মহিলার ক্ষতবিক্ষত দেহ দেখতে পাওয়া যায়। শুক্রবার মাত্র ১০০ মিটার দূরে পিয়ালি নদীর চরে আরেক মহিলার দেহ পড়ে থাকতে দেখেন মৎস্যজীবীরা। ঘটনাস্থল থেকে একটি চাদর এবং ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। নিহতদের নাম–পরিচয় এখনও জানা যায়নি। প্রাথমিক তদন্তে কুলতলি ও বারুইপুর জেলা পুলিশের অনুমান খুন করা হয়েছে দুই মহিলাকে। 
দক্ষিণ ২৪ পরগনার কুলতলির মেরিগঞ্জে ইটভাটার পাশ দিয়ে কাজ সেরে বৃহস্পতিবার রাতে শ্রমিকরা বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁরা দেখতে পান রাস্তায় উপুড় হয়ে পড়ে রয়েছেন এক মহিলা। কাছে গিয়ে স্থানীয়রা বুঝতে পারেন তিনি আর বেঁচে নেই। খবর দেওয়া হয় পুলিশকে। কুলতলি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই শুক্রবার সকালে মেরিগঞ্জ থেকে মাত্র ১০০ মিটার দূরে পিয়ালি নদীর চরে আরও এক মহিলার ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন মৎস্যজীবীরা। খবর দেওয়া হয় কুলতলি থানা এবং বারুইপুর জেলা পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর বন্দোবস্ত করা হয়েছে। 
দুই মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় একাধিক প্রশ্ন উঠে এসেছে। ধর্ষণ করে ওই মহিলাদের খুন করা হয়েছে নাকি শুধুমাত্র খুন করা হয়েছে তাঁদের, তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, খুনই করা হয়েছে তাঁদের। 

জনপ্রিয়

Back To Top