আজকাল ওয়েবডেস্ক:‌ রাজ্যে করোনার থাবা ক্রমেই মজবুত হচ্ছে। আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। মৃত্যুর মিছিল। অথচ টিকাকরণ যথেষ্ট হচ্ছে না। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে টিকাকরণ হয়েছে মাত্র ১ হাজার ৬১৫ জনের। এই পরিসংখ্যান চিন্তা বাড়াল চিকিৎসকদের। 
সোমবার রাতে বুলেটিন প্রকাশ করল রাজ্যের স্বাস্থ্য দপ্তর। তাতে দেখা গেল, শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত ১৭ হাজার ৫০১ জন। এর মধ্যে যথারীতি শীর্ষে কলকাতা। সেখানে আক্রান্ত ৩ হাজার ৯৯০ জন। পিছিয়ে নেই উত্তর ২৪ পরগনা। সেখানে সংক্রামিত ৩ হাজার ৯৬৫ জন। 
এর পরেই রয়েছে হাওড়া (৯৯০), দক্ষিণ ২৪ পরগনা (৯৬২), পশ্চিম বর্ধমান (৯৬৪), বীরভূম (৮৩৩), হুগলি (৮০৪), নদিয়া (৮৯৪), পূর্ব মেদিনীপুর (৬৫৬) এবং মালদহ (৫২২) জেলা। এখানকার পরিসংখ্যানও উদ্বেগজনক। এখন পর্যন্ত রাজ্যে মোট আক্রান্ত ৮ লক্ষ ৮০ হাজার ৮৯৪ জন।
বুলেটিন বলছে, শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার বলি ৯৮ জন। সবথেকে বেশি মারা গিয়েছেন উত্তর ২৪ পরগণায়। সেখানে একদিনে ২৩ জন মৃত। কলকাতায় ২১ এবং হাওড়ায় ৭ জন মারা গিয়েছেন। বাঁকুড়া এবং দক্ষিণ ২৪ পরগনায় ৬ জন করে রোগীর মৃত্যু হয়েছে। পাশাপাশি জলপাইগুড়ি, বীরভূম, পশ্চিম মেদিনীপুর এবং পশ্চিম বর্ধমানে ৪ জন করে মারা গিয়েছেন। মালদহ, নদিয়া এবং হাওড়ায় ৩ জন করে আক্রান্তের মৃত্যু হয়েছে। আলিপুরদুয়ার এবং দার্জিলিঙে ২ জন করে মারা গিয়েছেন।

Back To Top